জামায়াতপন্থী পোস্ট শেয়ার করায় ফুলগাজীতে ছাত্রলীগের কমিটি স্থগিত! • নতুন ফেনীনতুন ফেনী জামায়াতপন্থী পোস্ট শেয়ার করায় ফুলগাজীতে ছাত্রলীগের কমিটি স্থগিত! • নতুন ফেনী
 ফেনী |
১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জামায়াতপন্থী পোস্ট শেয়ার করায় ফুলগাজীতে ছাত্রলীগের কমিটি স্থগিত!

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১০ অপরাহ্ণ, ২৭ মে ২০২২

ফেনীর ফুলগাজী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার ১৪ ঘন্টার পরই তা স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা ছাত্রলীগের সম্মেলন শেষে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান পিয়াস ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন বাপ্পির নাম ঘোষণা করে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। ঘোষিত ওই কমিটির সভাপতি রাকিবুল হাসান পিয়াসের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদী ও মিজানুর রহমান আজহারীর পক্ষের বিভিন্ন পোস্ট শেয়ার করে প্রচার করার অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে ফেসবুকে সমালোচনা শুরু হলে জেলা নেতৃবৃন্দ ওই কমিটি স্থগিত করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন।

জানা যায়, বৃহস্পতিবার রাতে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সম্মেলন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে মো. রাকিবুল হাসান পিয়াস ও সাধারণ সম্পাদক পদে ফারুক হোসেন বাপ্পির নাম ঘোষণা করেন। এ ঘোষণার পরপরই সংগঠনের বিভিন্ন নেতা নবনির্বাচিত সভাপতি পিয়াসের ফেসবুকে পূর্বে শেয়ার করা জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদী ও মিজানুর রহমান আজহারীর ওয়াজের স্ক্রিনশর্ট দিয়ে সমালোচনার শুরু করেন। ওই পোস্টগুলোতে পিয়াসের সাথে জামায়াত সম্পৃক্ততার সূত্রও প্রমাণ করার চেষ্টা করে সংগঠনটির পদবঞ্চিতরা। বিষয়টি জেলা নেতৃবৃন্দের দৃষ্টিতে এলে সকালেই তারা ওই কমিটি স্থগিত করে।


জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ জানান, বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের সম্মেলনে যাছাই-বাছাই শেষে জমাকৃত বায়োডাটা বিশ্লেষন করে উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। নব ঘোষিত কমিটির সভাপতি পিয়াসের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামায়াত শিবিরপন্থী বিভিন্ন পোস্ট শেয়ারের অভিযোগ ওঠায় সমালোচনার সৃষ্টি হয়। আমরা বিষয়টি জানার সাথে সাথে কমিটি স্থগিত করেছি। এবিষয়ে তদন্ত করে আগামী ৭ কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন জমা দিতে মো. হাসান, মো. শাহীন ও তুহিন সরোয়ারকে নির্দেশ দিয়েছি।
এবিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান পিয়াস জানান, আমার চাচা একজন জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধা ছিলেন। আমাদের পুরো পরিবার আওয়ামী রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত। বৃহস্পতিবার ঘোষিত কমিটিতে আমাকে সভাপতি পদ দেয়ার সাথে সাথে একটি চক্র আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। তারা আমার নামে একটি ভূয়া আইডি তৈরী করে ওই আইডিতে জামায়াত নেতাদের বিভিন্ন পোস্ট শেয়ার করে আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে চাইছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.