এডভোকেট আক্রামুজ্জামানের দাফন সম্পন্ন • নতুন ফেনীনতুন ফেনী এডভোকেট আক্রামুজ্জামানের দাফন সম্পন্ন • নতুন ফেনী
 ফেনী |
১৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

এডভোকেট আক্রামুজ্জামানের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১০ অপরাহ্ণ, ২৯ জুন ২০২০

ফেনী জেলা আওয়ামীলীগ ও ডায়াবেটিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট আক্রামুজ্জামানের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে। সোমবার বাদ আসর ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের বেদরাবাদ শিলুয়া গ্রামের পাটোয়ারি বাড়ির সামনে জায়নামাজ অনুষ্ঠিত হয়েছে।

জানাযা পূর্বে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা প্রশাসনের পক্ষে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম জাকারিয়া। এসময় মরহুমের বড় ছেলে সিনিয়র সহকারি জজ সাইদুজ্জামান শরীফ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে উপস্থিত মুসল্লি ও প্রতিবেশিদের কাছে দোয়া কামনা করেন।

এর আগে জেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের পক্ষ হতে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদর্শন করে। জানাযায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতা, জনপ্রতিনিধি ছাড়াও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: মুক্তিযোদ্ধা আক্রামুজ্জামান (৭৫) রবিবার ভোরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ বহু স্বজন রেখে যান।
সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.