ছাগলনাইয়ায় মাদকসহ আটক আওয়ামীলীগ নেতার দেড় বছরের জেল! • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় মাদকসহ আটক আওয়ামীলীগ নেতার দেড় বছরের জেল! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় মাদকসহ আটক আওয়ামীলীগ নেতার দেড় বছরের জেল!

ছাগলনাইয়া প্রতিনিধিছাগলনাইয়া প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৮ অপরাহ্ণ, ২৫ জুন ২০২১

ফেনীতে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযানে গাঁজাসহ আটক হওয়ায় মাহবুবুল হক ভূঞা (৫৮) কে দেড় বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন নির্বাহী বিচারক। শুক্রবার ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনা (ভূমি) হোমায়রা ইসলাম এ আদেশ দেন। এছাড়াও অভিযানে রাবেয়া ও শিবলু নামের দুইজনকে আটকের পর মাদক মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার দিনভর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, উপজেলা প্রশাসন, বিজিবি ও ছাগলনাইয়া পুলিশের সমন্বয়ে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উপজেলার শুভপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহবুবুল হক ভূঞাকে নিজ বাড়ি থেকে ৫শ গ্রাম (আধাকেজি) গাঁজাসহ আটক করা হয়। এ ঘটনায় নির্বাহী বিচারক হোমায়রা ইসলাম তাকে ১ বছর ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। মাহবুবুল হক ভূঞা ওই ইউনিয়নের পশ্চিম জয়পুর এলাকার ছিদ্দিকুল্লাহ প্রফেসর বাড়ির শামছুল হক ভূঞার ছেলে।

এছাড়াও অভিযানে ১৭৯ পিস ইয়াবা রাখায় মধ্যম জয়পুর গ্রামের কামরুল হোসেনের স্ত্রী রাবেয়া সুলতানা (২৫), শিবলু (২১) নামের দুইজনকে গ্রেফতার করে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করার পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল জানান, মাবুবুল হক ভূঞাকে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতির দায়িত্ব থেকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে ৬ মাস আগেই অব্যাহতি দেয়া হয়েছে। তার সাথে দলীয় কোন সম্পক নেই।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, টাস্কফোর্স অভিযানে মাবুবুল হক নামের একজনকে দেড় বছরের কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। বাকী রাবেয়া সুলতানা ও শিবলুর বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.