কাউন্সিলর কালাম আওয়ামীলীগ থেকে বহিস্কার • নতুন ফেনীনতুন ফেনী কাউন্সিলর কালাম আওয়ামীলীগ থেকে বহিস্কার • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাউন্সিলর কালাম আওয়ামীলীগ থেকে বহিস্কার

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৬ অপরাহ্ণ, ১৭ জুলাই ২০২১

ফেনীতে গরু ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামী ওযার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে আওয়ামীলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। শনিবার (১৭ জুলাই) দুপুরের দিকে ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয় ফেনী জেলা আওয়ামীলীগের নির্দেশক্রমে পৌর আওয়ামীলীগের জরুরী সভায় সংগঠন বিরোধী কার্যকলাপ ও অনৈতিক কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে ফেনী পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে পদ থেকে অব্যাহতি দেয়া হলো। সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে আওয়ামীলীগের সকল সাংগঠনিক কর্মকান্ড থেকেও স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।

এর আগে বৃহস্পতিবার রাতে ট্রাক বোঝাই গরু ছিনতাইয়ে বাধা দেয়ায় শহরের সুলতানপুর এলাকায় শাহজালাল নামের এক মৌসুমি গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করে কাউন্সিলর কালামসহ তার সহযোগিরা।

এঘটনায় শুক্রবার নিহত শাহ জালালের চাচাতো ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ফেনী মডেল থানায় কাউন্সিলর কালাম ও তার সহযোগি রাজু, নাঈমের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। পুলিশ সন্দেহভাজন সাগর নামের একজনকে তাৎক্ষনিক গ্রেফতার করে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.