শপথের আগেই হত্যা মামলার আসামি হলেন চেয়ারম্যান ভুট্টু • নতুন ফেনীনতুন ফেনী শপথের আগেই হত্যা মামলার আসামি হলেন চেয়ারম্যান ভুট্টু • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শপথের আগেই হত্যা মামলার আসামি হলেন চেয়ারম্যান ভুট্টু

পরশুরাম প্রতিনিধিপরশুরাম প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৩ অপরাহ্ণ, ২৪ ডিসেম্বর ২০২১

ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুর বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে। শাহিন চৌধুরী নামের এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে তার নামে মামলাটি করা হয়।

গত ২৬ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন নুরুজ্জামান ভুট্টু। তবে এখনও শপথ নেননি তিনি। এর আগেই হত্যা মামলায় আসামি হলেন এই চেয়ারম্যান।

মামলার এজাহার ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্থানীয় মধুগ্রামের বাবুল মেম্বারের ছেলে আবুল হাশেমের কাছে সাত লাখ টাকা পাওনা ছিল আবু বকর ফিশ ফিডের। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই টাকা পরিশোধের কথা ছিল। রাতে হাশেম দোকানে এসে টাকা পরিশোধ করবেন না বলে জানান। বিষয়টি নিয়ে দোকানের ম্যানেজার জয়নাল উদ্দিন চৌধুরী ও কর্মচারী শাহিন চৌধুরীর সঙ্গে বিতণ্ডা হয়। এক পর্যায়ে হাশেম বিষয়টি মোবাইলে মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুকে জানান।

খবর পেয়ে ভুট্টু ও তার সহযোগীরা দুটি মোটরসাইকেলযোগে দোকানে এসে কর্মচারী শাহিন চৌধুরীকে মারধর করেন। এক পর্যায়ে শাহিন অজ্ঞান হয়ে পড়লে তারা চলে যান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শাহিনের স্ত্রী ফিরোজা বেগম বলেন, স্বামীকে হত্যার ঘটনায় রাতেই পরশুরাম মডেল থানায় আমি বাদী হয়ে মামলা করেছি। মামলায় আবুল হাশেম ও চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুসহ ছয়জনের নাম উল্লেখ করা হয়েছে।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন দাইয়ান জানান, দোকান কর্মচারী শাহিনের মৃত্যুর ঘটনায় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার পর থেকে ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু ও প্রধান আসামি আবুল হাশেম।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.