চর মজলিশপুরে চেয়ারম্যান পদে দুই ভাইয়ের লাঙ্গল-নৌকার লড়াই • নতুন ফেনীনতুন ফেনী চর মজলিশপুরে চেয়ারম্যান পদে দুই ভাইয়ের লাঙ্গল-নৌকার লড়াই • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

চর মজলিশপুরে চেয়ারম্যান পদে দুই ভাইয়ের লাঙ্গল-নৌকার লড়াই

সোনাগাজী প্রতিনিধিসোনাগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৯ অপরাহ্ণ, ২৫ ডিসেম্বর ২০২১

ফেনীর সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই ভাই। এ নিয়ে প্রার্থীদের স্বজনরা কিছুটা বিব্রত হলেও ভোটারদের কৌতূহলের শেষ নেই।

প্রার্থীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হোসেন এবং তার সৎভাই ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি এমএ তাহের। দুজনই প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

স্থানীয় ভোটাররা জানান, দীর্ঘদিন ধরে এমএ হোসেন ও এমএ তাহের দুই দলের হয়ে কাজ করে চলছেন। বিগত ইউপি নির্বাচনে এমএ হোসেন আওয়ামী লীগের সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এখন পর্যন্ত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই তাকে নানাভাবে সহযোগিতা করে আসছিলেন তার সৎভাই এমএ তাহের। কিন্তু এবার নির্বাচনে দলীয় সিদ্ধান্তে তারা দুজনই চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে লাঙল প্রতীকের প্রার্থী এমএ তাহের বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শ অনুযায়ী আমি দীর্ঘদিন এ ইউনিয়নের প্রান্তিক জনপদের মানুষের জন্য সামর্থ্য অনুযায়ী কাজ করেছি। পার্টির পক্ষ থেকে আমাকে নির্বাচনের জন্য লাঙল প্রতীকে মাঠে পাঠিয়েছে। মানুষ আমাকে ভোট দিলে আমি চেয়ারম্যান হবো। হোসেনকে ভোট দিলে সে চেয়ারম্যান হবে।

নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এমএ হোসেন বলেন, আমার ভাইকে তার দল থেকে প্রার্থী দিয়েছে। সেটা তার দল ও তার ব্যক্তিগত ব্যাপার। গণতান্ত্রিক দেশে সবার নির্বাচন করার অধিকার আছে। আমি সে বিষয়ে মন্তব্য করতে চাই না। আমি বিগত সময়ে চেয়ারম্যান হিসেবে ইউনিয়নের মানুষের পাশে ছিলাম। সুনাম থাকায় এবারও দলীয় নেতাকর্মীরা আমাকে নৌকা প্রতীকে প্রার্থী করেছে। সুষ্ঠু নির্বাচনে আমি আবারও চেয়ারম্যান নির্বাচিত হবো।

চরমজলিশপুর ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. নুরুল আমিন নতুন ফেনীকে বলেন, এ ইউনিয়নে মোট তিনজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তফসিল মোতাবেক ২৬ ডিসেম্বর এ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.