র‍্যাবের উপর হামলা: পদ হারালেন ঘোপাল ছাত্রলীগ সভাপতি • নতুন ফেনীনতুন ফেনী র‍্যাবের উপর হামলা: পদ হারালেন ঘোপাল ছাত্রলীগ সভাপতি • নতুন ফেনী
 ফেনী |
১০ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

র‍্যাবের উপর হামলা: পদ হারালেন ঘোপাল ছাত্রলীগ সভাপতি

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৫ অপরাহ্ণ, ৩০ মে ২০২২

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের আলোচিত ছাত্রলীগ সভাপতি তানভীর ভূঞাকে বারইয়ারহাটে র‌্যাবের ওপর হামলার ঘটনায় বহিষ্কার করা হয়েছে। ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারাদেশের তথ্য জানানো হয়।


এতে বলা হয়- বাংলাদেশ ছাত্রলীগ ফেনী জেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মো. তানভীর ভূঞা (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ১০নং ঘোপাল ইউনিয়ন শাখা) উক্ত পদ থেকে বহিষ্কার করা হলো।

জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু জানান, ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তানভীর ভুইয়া র‌্যাবের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় আসামি হয়েছেন। এছাড়াও তিনি এ ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছেন। যার কারণে সাংগঠনিক ব্যবস্থা হিসেবে তাকে বহিষ্কার করা হয়েছে।

১০ নং ঘোপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সেলিম জানান, ইউনিয়ন ছাত্রলীগের সদ্য বহিস্কৃত সভাপতি তানভীর ভুইয়া ইউনিয়নের দক্ষিণ নাঙ্গল মোড়া গ্রামের মজিবুল হক ভুঁইয়ার ছেলে।

প্রসঙ্গত; গত ২৫ মে মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভায় ডাকাত ধারনায় র‌্যাবের ওপর হামলায় র‌্যাবের দুই সদস্যসহ তিনজন আহত হয়। ছাত্রলীগ সভাপতির পদ হারানো তানভীরের কাছ থেকে মাদক উদ্ধারে গিয়ে হামলার শিকার হন র‌্যাবের সদস্যরা। তানভীর ওই এলাকার মাদকসহ নানা অপরাধের নিয়ন্ত্রণকারী হিসেবে পরিচিত বলে জানায় র‌্যাব। বারইয়ারহাট ও ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন পাশাপাশি। এ ঘটনায় র‌্যাব জোরারগঞ্জ থানায় হামলা, অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক তিনটি মামলা করেছে। এই তিন মামলার মধ্যে দুটিতে (হামলা ও মাদক) তানভীরকে আসামি করা হয়। ঘটনার পর থেকে সে পলাতক।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.