ফেনীতে ১৫ জুন হতে আপনার ঘরে যাবেন জনশুমারীর তথ্য সংগ্রহকারীরা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ১৫ জুন হতে আপনার ঘরে যাবেন জনশুমারীর তথ্য সংগ্রহকারীরা • নতুন ফেনী
 ফেনী |
১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে ১৫ জুন হতে আপনার ঘরে যাবেন জনশুমারীর তথ্য সংগ্রহকারীরা

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৭ পূর্বাহ্ণ, ৩০ মে ২০২২

ফেনীতে জনশুমারি ও গৃহগণনা ২০২২ এর ইউসিসি, জোনাল অফিসার ও আইটি সুপারভাইজারদের ৪দিন ব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে। সোমবার সকালে ফেনী সদর উপজেলা পরিষদ সভাকক্ষে এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা। পরিসংখ্যান বিভাগ ফেনীর উপপরিচালক গৌতম কৃষ্ণ পালের সভাপতিত্বে

ও সদর উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা প্রিয়সী ভট্টাচার্য রুবি সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দাগনভূঞাঁ উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা বিপ্লব চক্রবর্তী, ছাগলনাইয়া উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আবু বকর ছিদ্দিক, ফেনী সদর উপজেলা পরিসংখ্যান অফিসের পরিসংখ্যান তদন্তকারী ও জোনাল অফিসার এ.এম. খালেদ সরওয়ার, আইটি সুপারভাইজার রেজাউল করিম।

শুমারির শর্শদী ইউনিয়নের জোনাল অফিসার নুর উল্লাহ কায়সার জানান, সোমবার শুরু হওয়া ৪ দিন ব্যাপী এ প্রশিক্ষণে ফেনী জেলায় নিয়োগপ্রাপ্ত ৩৩ জন জোনাল অফিসার, ৩৩ জন আইটি সুপারভাইজার অংশ নিচ্ছেন।

আগামী ৪ জুন থেকে জেলার সকল জোনাল এলাকার সুপারভাইজার ও গণনাকারীদের প্রশিক্ষণ চলবে। ১৫ জুন হতে ২১ জুন পর্যন্ত জেলার সকল বাড়ি ও সকল ঘরে গিয়ে নিয়োগপ্রাপ্ত প্রশিক্ষিত ব্যক্তিরা তথ্য সংগ্রহ করবেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.