কাশিমপুরে বয়ান শুরু করেছেন আযহারী • নতুন ফেনীনতুন ফেনী কাশিমপুরে বয়ান শুরু করেছেন আযহারী • নতুন ফেনী
 ফেনী |
১৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

কাশিমপুরে বয়ান শুরু করেছেন আযহারী

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৫ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদরাসার আয়োজনে তাফসিরুল কোরআন মাহফিলে বয়ান শুরু বর্তমান সময়ের আলোচিত মুফাসসির ও জনপ্রিয় ইসলামীক স্কলার মাওলানা ড. মিজানুর রহমান আল-আজহারী । মাহফিলে সভাপতিত্ব করছেন পাঠাননগর আমিনিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মশিউর রহমান খন্দকার ।

নারায়ে তাকবীর,আল্লাহু আকবার ধ্বনিতে মুখরিত হচ্ছে মাহফিল ময়দান। জানা যায় সকাল ৭টা থেকে দূর দূরান্ত থেকে লোক সমাগম ঘটতে থাকে মাহফিল স্থলে। বিকেলের দিকে জনসমুদ্রে পরিণত হয় মাহফিল প্রাঙ্গন।

এর আগে সকাল ১০টায় উত্তর কাশিমপুর কেন্দ্রিয় মসজিদের খতিব মাওলানা সাইফুল ইসলামের বয়ানের মধ্য দিয়ে মাহফিলের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। আমন্ত্রীত অতিথি হিসেবে অংশ নেন পাছগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মানিক।

আয়োজকরা জানান, মাহফিল স্থলের আশপাশে ৩টি ডিজিটাল প্রজেক্টরের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া ৭৫টি মাইক রাখা হয়েছে।
এদিকে সকাল থেকে বিভিন্ন স্থান থেকে মুসল্লীরা মাহফিলে আসতে শুরু করেছে।

জেলা পরিষদ সদস্য ও পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক লিটন জানান, মাহফিলকে ঘিরে কাশিমপুরসহ আশপাশের এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করায় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.