৪০ দিন জামাতে নামাজ পড়ায় ফেনীতে শিশুদের সাইকেল প্রদান • নতুন ফেনীনতুন ফেনী ৪০ দিন জামাতে নামাজ পড়ায় ফেনীতে শিশুদের সাইকেল প্রদান • নতুন ফেনী
 ফেনী |
১৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৪০ দিন জামাতে নামাজ পড়ায় ফেনীতে শিশুদের সাইকেল প্রদান

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫১ অপরাহ্ণ, ০৮ জানুয়ারি ২০২১

ফেনীতে ৪০ দিন ইমামের পিছনে মসজিদে নামাজ আদায় করে ১৫ জন শিশু-কিশোর পুরস্কৃত হয়েছেন। ফেনী সদর উপজেলার ৬নং কালিদহ ইউনিয়নের উত্তর গোবিন্দপুর আদর্শ গ্রামে বায়তুল আমান জামে মসজিদের উদ্যোগে এই ব্যাতিক্রম উদ্যোগটি পালন করা হয়। শুক্রবার (৮ জানুয়ারি) সকালে ঐ এলাকার ৭-১৫ বছরের ১৫জন শিশু-কিশোরকে পুরষ্কার হিসেবে বাইসাইকেল এবং পাঁচজন শিশু পেয়েছে ডিনার সেট ও আটজন শিশুকে পবিত্র কোরআন শরিফ প্রদান করেন।

উত্তর গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জহিরিয়া মসজিদের খতিব আল্লামা মুফতি ইলিয়াস বিন মাজেম। উত্তর গোবিন্দপুর আদর্শ গ্রাম বায়তুল আমান জামে মসজিদ কমিটির উপদেষ্টা হাজি আবু তাহের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হজরত মাওলানা ক্বারি মুহাম্মদ কাসেমী, হজরত মাওলানা ছিদ্দিকুল্লাহ সাহেব। এ সময় অতিথিরা বলেন, এমন একটি ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে ফেনী জেলার আদর্শ গ্রামের মানুষ আদর্শ দৃষ্টান্ত স্থাপন করল।

স্থানীয় প্রবাসীদের অর্থায়নে এ উদ্যোগ নিয়েছেন মসজিদ কমিটির উপদেষ্টা প্রবাসী মো. হারুন। এ বিষয়ে মসজিদের খতিব মাওলানা নূর মুহাম্মদ বিন গাজী বলেন, কোমলমতি শিশুদের মসজিদমুখী করতে এই উদ্যোগ। তাকবিরে উলা নামাজ আদায় ও পরিচালনার জন্য উত্তর গোবিন্দপুর বায়তুল আমান জামে মসজিদের খতিব বিচারক হিসেবে ছিলেন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর ফজর নামাজ দিয়ে শুরু এই কার্যক্রমের শেষ দিন ছিল ৩১ ডিসেম্বর।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.