আবু ত্বহা আদনানের সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন • নতুন ফেনীনতুন ফেনী আবু ত্বহা আদনানের সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আবু ত্বহা আদনানের সন্ধানের দাবীতে ফেনীতে মানববন্ধন

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৭ অপরাহ্ণ, ১৫ জুন ২০২১

আলোচিত ইসলামিক বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনান। তিন জন সফর সঙ্গী সহ বিগত কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছেন।তার দ্রুত সন্ধানের দাবীতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণের জন্য জনসাধারণ ফেনীর ব্যানারে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৫ জুন) ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এসময় বিভিন্ন প্ল্যাকার্ড, ব্যানার, পেস্টুনের মাধ্যমে নিখোঁজ আদনানের সন্ধানের দাবীতে বিভিন্ন দাবী তুলে ধরেন শিক্ষার্থীরা।

এই বিষয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফয়সাল ইবনে আবেদীন বলেন, হঠাৎ করে একজন ইসলামিক বক্তা এইভাবে নিখোঁজ হয়ে যাওয়া আমাদের জন্যও শঙ্কার বিষয়। আমরা ও নিরাপত্তাহীনতার ভুগছি। তিনি বলেন, আদনান কোন রাজনীতিতে যুক্ত ছিলেন না, তিনি তার মেধা ও ইসলামিল জ্ঞানের মাধ্যমে আলোচিত বক্তা হয়েছেন। কিন্তু হঠাৎ করে ওনার গুম হয়ে যাওয়া মেনে নিতে পারছিনা। এসময় তিনি আবু ত্বহা আদনানের দ্রুত সন্ধানের দাবী জানান।

মিনহাজুল আরেফীন নামে আরেকজন শিক্ষার্থী বলেন, এইভাবে একজন মানুষের গুম হয়ে যাওয়া কখনও মেনে নেয়া যায়না। তিনি তার বক্তব্য কখনও কোন ব্যাক্তি বা নির্দিষ্ট কোন গোষ্ঠীকে আক্রমণ করে কথা বলতেন না। তারপরেও এইভাবে তার গুম হয়ে যাওয়া তরুণ সমাজ মেনে নিচ্ছেনা। তিনি বলেন, তার গুম হয়ে যাওয়ার বিষয়টি মিডিয়াতে ও ঠিকভাবে আসছেনা। জনগণকে সঠিক তথ্য ও দেয়া হচ্ছেনা। এসময় তিনি আদনান কে দ্রুত খুঁজে বের করে তার বর্তমান অবস্থা দেশবাসীকে জানানোর জন্য প্রশাসনকে অনুরোধ করেন।

এছাড়াও উপস্থিত শিক্ষার্থীরা বিভিন্নভাবে আদনানের সন্ধানের বিষয়ে তাদের দাবী উপস্থাপন করেন।  মানববন্ধনে ফেনীর বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থী, সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.