ছাগলনাইয়ায় মসজিদের আইপিএস চুরি করে ছিলেন তিনি! • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় মসজিদের আইপিএস চুরি করে ছিলেন তিনি! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় মসজিদের আইপিএস চুরি করে ছিলেন তিনি!

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫৪ অপরাহ্ণ, ২৫ জুন ২০২১

ফেনীর ছাগলনাইয়ায় মসজিদের আইপিএস চুরির অভিযোগে মো. কাউছার (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বাশপাড়া এলাকা থেকে তাকে চোরাই আইপিএসসহ গ্রেফতার করা হয়। কাউছার কুমিল্লা জেলার মেঘনা থানার গোবিন্দপুর ইউনিয়নের দড়িকান্দি এলাকার মুন্সিবাড়ির আবদুর রহমানের ছেলে। সে দীর্ঘদিন ফেনী সদর উপজেলার মালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রবিউল্লাহর বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,  ১৯ জুন দিবাগত রাতে ছাগলনাইয়া উপজেলার  কৈয়ারা উত্তর পাড়ার আলহাজ্ব আবদুল জলিল সওদাগর বাড়ীর মসজিদের জানালার গ্রীল কেটে আলমারীর ভেতর থেকে RIMSO 150AH মড়েলের একটি আইপিএস চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ছাগলনাইয়া থানা পুলিশের একটি দল পৌর এলাকার বাঁশপাড়া এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া আইপিএসসহ কাউছারকে গ্রেফতার করে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহীদুল ইসলাম মসজিদ থেকে চুরি হওয়া আইপিএস সহ একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.