ওমরা পালন শেষে দেশে ফিরেছেন জুয়েল চৌধুরী • নতুন ফেনীনতুন ফেনী ওমরা পালন শেষে দেশে ফিরেছেন জুয়েল চৌধুরী • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ওমরা পালন শেষে দেশে ফিরেছেন জুয়েল চৌধুরী

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৭ অপরাহ্ণ, ১১ এপ্রিল ২০২২

পবিত্র ওমরা পালন শেষে দেশে ফিরেছেন ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার চৌধুরী জুয়েল।

সোমবার সকালে তিনি চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর দিয়ে দেশে অবতরণ করেন। জানা যায়, গত ৮ মার্চ মঙ্গলবার তিনি সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। এরপর তিনি পবিত্র মক্কা ও মদিনায় ওমরা হজ্ব পালন শেষ করে মহানবী হযরত মুহাম্মদ সাল্লাহু সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর রওজা মোবারক জিয়ারত সহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন।

এরপর আরব আমিরাত সফর করেন, সর্বশেষ ওমান সফর করে বিভিন্ন নবী আউলিয়ায়ে কেরামের মাজার জিয়ারত করেন। দেশে ফেরার পর ঘোপালের মুহুরীগঞ্জে, ছাগলনাইয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণ এবং পাঠান নগর ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধি, দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণ তাকে গণসংবর্ধনা প্রদান করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় জুয়েল চৌধুরী ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ও উপজেলা নির্বাহি কর্মকর্তা সাজিয়া তাহেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে পাঠাননগর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল তার অনুভূতি ব্যক্ত করে বলেন, সুন্দর এবং সুস্থভাবে পবিত্র ওমরা হজ পালন শেষে দেশে ফিরে আসায় তিনি প্রথমত মহান আল্লাহ তাআলার নিকট শুকরিয়া জ্ঞাপন করেন এবং ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেনী সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল,ছাগলনাইয়া ও পাঠাননগর ইউনিয়নবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.