ছাগলনাইয়ায় মাটিয়াগোধা সওদাগর বাড়ি জামে মসজিদের ইফতার ও দোয়া মাহফিল • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় মাটিয়াগোধা সওদাগর বাড়ি জামে মসজিদের ইফতার ও দোয়া মাহফিল • নতুন ফেনী
 ফেনী |
২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় মাটিয়াগোধা সওদাগর বাড়ি জামে মসজিদের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০২ পূর্বাহ্ণ, ১০ এপ্রিল ২০২৪

ছাগলনাইয়ায় মাটিয়াগোধা সওদাগর বাড়ি জামে মসজিদের ইফতার ও দোয়া মাহফিল করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) উপজেলার মহামায়া ইউনিয়নের আমেরিকা প্রবাসী আহমেদ মনজুর কাদের নোমানের উদ্যোগে মাটিয়াগোধা সওদাগর বাড়ি জামে মসজিদে মুসল্লিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে পবিত্র রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন চাঁদগাজী তাহফিজুল কোরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মুফতি ওবায়দুল হক। এসময় শিক্ষা কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন, মাটিয়াগোধা সওদাগর বাড়ী হাফেজিয়া মাদ্রাসার সভাপতি মোস্তাক হোসেন সোহেল, চাঁদগাজী জাব্বারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন, সওদাগর বাড়ী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ কবির আহমেদসহ মাটিয়াগোধা সওদাগর বাড়ি হাফেজিয়া মাদ্রাসার হিফজুল কোরআন বিভাগের শিক্ষক শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে গ্ৰামবাসীসহ সকলের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি জন্য দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সওদাগর বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মোঃ মোস্তফা।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.