মেসির মতো করে এগোচ্ছেন এমবাপে • নতুন ফেনীনতুন ফেনী মেসির মতো করে এগোচ্ছেন এমবাপে • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মেসির মতো করে এগোচ্ছেন এমবাপে

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৭ পূর্বাহ্ণ, ১০ জুলাই ২০১৮

মঙ্গলবার বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ফ্রান্স ও বেলজিয়াম। ম্যাচের আগে ফ্রান্সের তরুণ তারকা কাইলিয়ান এমবাপের প্রশংসায় মুখর হয়েছেন বেলজিয়ামের দুই ফুটবলার নাসের চাদলি ও এডেন হ্যাজার্ড।

মাত্র ১৯ বছর বয়সে এমবাপে নিজের যা জাদু দেখাচ্ছেন তাতে বিমোহিত বেলজিয়ামের মিডফিল্ডার নাসের চাদলি। তার মতে এতো অল্প বয়সে লিওনেল মেসি ব্যতীত আর কারো পক্ষে এমনটা করা সম্ভব হয়নি। এখন থেকেই মেসির মতো এগোচ্ছেন বলে মনে করেন চাদলি।

ম্যাচের আগের দিন সংবাদ মাধ্যমে চাদলি বলেন, ‘এই বয়সে এমবাপে যা করে দেখাচ্ছে! আমি এর আগে কখনো দেখিনি। সম্ভবত কেবল মেসিই পেরেছে এমন। এমবাপেকে থামানো খুবই কঠিন। সে দ্রুতগতিসম্পন্ন, অনেক কৌশল জানে এবং খুবই চতুর ফুটবলার।’

বেলজিয়ামের তারকা স্ট্রাইকার এডেন হ্যাজার্ড জানান এমবাপের প্রতি নিজের মুগ্ধতার কথা। তরুণ এই খেলোয়াড়ের একজন ভক্ত বনে গিয়েছেন বলে জানান ২৭ বছর বয়সী বেলজিয়ান তারকা।

তিনি বলেন, ‘আমরা ফোনে বেশ কয়েকবার কথা বলেছি। এমবাপে আমাকে বলেছিল যে আরো ছোট থাকতে সে আমার খেলার ভিডিও দেখত। এখন সময় বদলে গেছে। আমিই নিয়মিত এমবাপের ভিডিও দেখি। তার প্রতি এবং তার খেলার প্রতি আমার পূর্ণ সম্মান রয়েছে।’
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

[…] post মেসির মতো করে এগোচ্ছেন এমবাপে appeared first on নতুন […]

​Leave a Comment

-->
Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.