বিক্রিত ব্রেসলেট ফেরত পাচ্ছেন মাশরাফি • নতুন ফেনীনতুন ফেনী বিক্রিত ব্রেসলেট ফেরত পাচ্ছেন মাশরাফি • নতুন ফেনী
 ফেনী |
২০ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বিক্রিত ব্রেসলেট ফেরত পাচ্ছেন মাশরাফি

নতুন ফেনী ডেস্কনতুন ফেনী ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:০৫ অপরাহ্ণ, ১৮ মে ২০২০

নিজের ‘সৌভাগ্যের’ প্রতীক এবং দীর্ঘ দেড় যুগের সঙ্গী ব্রেসলেটটি নিলামে ৪২ লাখ টাকায় বিক্রি করেও তা উপহার হিসেবে ফেরত পাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা।

রবিবার রাতে মাশরাফির ব্রেসলিটটি কিনেছে বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইনান্স কোম্পানি নামে একটি আর্থিক প্রতিষ্ঠান। এই অর্থ দিয়ে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস’ ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করা হবে করোনাভাইরাসের এই দুঃসময়ে অসহায় মানুষদের।

নিলামে বাংলাদেশ লিজিংয়ের প্রতিনিধি মুমিনুল ইসলাম জানান, তাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করে মাশরাফিকে উপহার হিসেবে ব্রেসলেটটি ফিরিয়ে দেয়া হবে।

তবে যে ব্রেসলেটের এতটা মূল্যা সেই ব্রেসলেট প্রসঙ্গে মাশরাফি জানান, এটি খুব সাধারণ। অনেকে ভেবেছিল রুপার, তাও না। এটা সাধারণ স্টেইনলেস স্টিলে তৈরি। আমার বন্ধুর মামা বানিয়ে দিয়েছিল। এরপর থেকেই এটা পরে থাকি।

প্রসঙ্গত, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দুর্দশায় পড়াদের সহায়তায় নিজের নিজের দীর্ঘদিনের সঙ্গী ব্রেসলেটকে নিলামে তুলেছিলেন দেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি। ব্রেসলেটটির ভিত্তি মূল্য রাখা হয়েছিল মাত্র ৫ লাখ টাকা।কিন্তু নিলামে সেটি শেষ পর্যন্ত ৪২ লাখ টাকায় বিক্রি হয়েছে।

এর আগে নিজের স্বাক্ষর করা একটি ক্যাপ নিলামে তুলে প্রাপ্ত অর্থ অনুদান হিসেবে দিয়েছেন মাশরাফি। আর এবার নিলামে তুলেছিলেন তার ক্যারিয়ারের ১৮ বছরের সঙ্গী একটি ব্রেসলেট। সূত্র: ইউএনবি
সম্পাদনা: আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.