ছাগলনাইয়ায় ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট'র উদ্বোধন • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট'র উদ্বোধন • নতুন ফেনী
 ফেনী |
১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট’র উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৩ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ছাগলনাইয়ায় চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট বাছাই পর্ব’র উদ্বোধন করা হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারী) বিকেলে থানা পুলিশের আয়োজনে পৌর শহরের সরকারি পাইলট হাই স্কুল মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ হাসান ইমাম।

এসময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইকবাল হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আফছারুল হাই উজ্জ্বল, রেফারি জসিম উদ্দিন, আলাউদ্দিন জাহাঙ্গীর, নাছির উদ্দিন মেজর প্রমুখ।টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে কমলা কাবাডি দল ৪৭-৪৫ পয়েন্টে নীল কাবাডি দলকে পরাজিত করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, টুর্ণামেন্টে মোট ৪টি দল প্রতিযোগিতা করে। প্রত্যেক থানা হতে বাছাইকৃত সেরা কাবাডি খেলোয়াড়ের সমন্বয়ে ফেনী জেলার ১টি করে কাবাডি টিম গঠন করা হবে। বাছাই পর্বে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলসহ অংশগ্রহণকারী সকল টিম থেকে সেরা খেলোয়াড় বাছাই করে ফেনী জেলা কাবাডি টিম গঠন করা হবে। আগামী ১৪ ফেব্রুয়ারী ফেনীতে এবং ১৮ থেকে ২০ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিতব্য চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট চূড়ান্ত পর্বে কাবাডি টিম অংশগ্রহণ করবে।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.