আশ্রাফের ব্যাটিং তান্ডবে সেমিফাইনালে ব্যবস্থাপনা বিভাগ • নতুন ফেনীনতুন ফেনী আশ্রাফের ব্যাটিং তান্ডবে সেমিফাইনালে ব্যবস্থাপনা বিভাগ • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশ্রাফের ব্যাটিং তান্ডবে সেমিফাইনালে ব্যবস্থাপনা বিভাগ

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৫ অপরাহ্ণ, ০৫ মার্চ ২০২০

কমিশনার জয়নাল আবেদীন স্মৃতি ফেনী সরকারি কলেজ ক্রিকেট লীগে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আশ্রাফ আলীর ব্যাটিং তান্ডবে প্রথম দল হিসেবে সেমি ফাইনাল নিশ্চিত করেছে ব্যবস্থাপনা বিভাগ । বৃহস্পতিবার লীগের প্রথম কোয়াটার ফাইনালে ইংরেজি বিভাগকে ২০ রানের ব্যাবধানে হারিয়ে ফাইনালের পথে আরো এক পা এগিয়ে গেলো তারা।

টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে আশ্রাফের ১২টি চার আর ৫টি ছক্কার বিনিময়ে ১০০ রানের উপর ভর করে ৩ উইকেট হারিয়ে ১৪২ রানের বিশাল টার্গেট সংগ্রহ করে ব্যবস্থাপনা বিভাগ। ওপেনিংয়ে খেলতে নেমে ব্যাটিং দানব ক্রিস গেইলের মত ইংরেজি বিভাগের বোলারদের লাইনআপ লন্ডভন্ড করে দিয়ে শেষ পর্যন্ত ১০০ রানে অপরাজিত থাকে আশ্রাফ । তার এ ব্যাটিং তান্ডবে তাজ্জব বনে যায় পুরো মাঠের দর্শক।

জয়ের লক্ষ্যে ১৪৩ রানের বিশাল টার্গেট নিয়ে খেলতে নেমে শেষ পর্যন্ত লড়াই করেও জয় চিনিয়ে আনতে পারেনি ইংরেজি বিভাগের ব্যাটসম্যানরা। ১০ ওভারে শেষে ৬ উইকেট হারিয়ে ১২২ রান করে আর মাত্র বিশ রানের বিষে টুর্নামেন্ট থেকে বের হতে বাধ্য হন তারা । টুর্নামেন্টের ইতিহাস গড়ে ম্যাচ সেরা হয় মার্স্টাসের আশ্রাফ আলী।

বিজয়ী উচ্চ মাধ্যমিক দল

বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান বলেন, নান্দনিক খেলেছে আশ্রাফ। এসময় আশ্রাফসহ দলের সকল খেলোয়াড়দের অভিনন্দন জানান এবং আশ্রাফের চমৎকার সেঞ্চুরীর পুরুষ্কার হিসেবে তাৎক্ষনিক জন্য প্রাইজমানি ঘোষনা করেন । তিনি বলেন, এ ধারবাহিকতা ধরে রাখতে পারলে আমরা টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হবো ইনশাআল্লাহ।

দিনের ২য় ম্যাচে বাংলা বিভাগকে সহজ ব্যাবধানে হারিয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে উচ্চ মাধ্যমিক দল।

এসময় উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু, জিএস রবিউল হক রবিন, এজিএস আশিক হায়দার রাজন হাজারীসহ ছাত্র সংসদের নেতৃবৃন্দ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.