উৎসবের আমেজে সম্পন্ন হলো জিএস ইনস্টিটিউট’র আনন্দ ভ্রমণ • নতুন ফেনীনতুন ফেনী উৎসবের আমেজে সম্পন্ন হলো জিএস ইনস্টিটিউট’র আনন্দ ভ্রমণ • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

উৎসবের আমেজে সম্পন্ন হলো জিএস ইনস্টিটিউট’র আনন্দ ভ্রমণ


  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৮ অপরাহ্ণ, ১০ অক্টোবর ২০১৯

শত কর্মব্যস্ততা ও প্রশিক্ষণ থেকে নিজেদের কিছুটা প্রশান্তি দিতে প্রশিক্ষণার্থীদের জ্ঞান আরো সমৃদ্ধ, প্রকৃতির নির্মল এবং প্রকৃতির সাথে নিজেদের অবগাহন করাতে জিএস ইনস্টিটিউট অব আইটি’র জুন‘১৯ এর কম্পিউটার প্রশিক্ষণার্থীদের নিয়ে বৃহস্পতিবার (১0 অক্টোবর) আনন্দ ভ্রমণ’র আয়োজন করে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- জিএস টেক’র চিফ অপরেটিং অফিসার মোঃ ইউনুস, ওয়েব ডেভেলপমেন্ট বিভাগের চিফ ওয়েব ডেভেলপার ইয়াকুব হোসাইন, জুনিয়র ওয়েব ডেভেলপার আমিনুল ইসলাম, প্রজেক্ট ম্যানেজার আকিব উদ্দিন রাব্বি, বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের এক্সিকিউটিভ মোশারফ হোসেন, ল্যাব ইন্সট্রাক্টর আবদুল্ল্যাহ নোমান, অফিস এক্সিকিউটিভ সোহাগের রহমান।

মিরসরাই (চট্টগ্রাম) এলাকার সবচাইতে বড় নয়নাভিরাম প্রাকৃতিক ঝর্নাটি হল রূপসী ঝর্ণা। শুধু প্রাকৃতিক সৌন্দর্যই নয় এর ভিন্ন প্রকৃতি একে দিয়েছে আলাদা পরিচিতি।

সকাল ৮ টায় জিএস ইনস্টিটিউট অব আইটি’র ক্যাম্পাস থেকে একটি গাড়িযোগে নীল টি-শার্ট পড়া ৪০ জনের দলটি দুপুরের আগেই পৌঁছে যায় দৃষ্টিনন্দন রূপসী ঝর্ণায়। পরে সেখান থেকে আরো কিছু দর্শনীয় স্থান পরিদর্শন করে তারা।

পরে জুন‘১৯ এর কম্পিউটার প্রশিক্ষণার্থীদের আনন্দ ভ্রমণটি শেষ করে দলটি যখন ফেনীতে ফিরে আসে সন্ধ্যার পরিমানটা তখন বেড়ে গিয়েছে।

এবারের আনন্দ ভ্রমণ’র অভিজ্ঞতা নিয়ে কথা বললেন “ডিজিটাল মার্কেটিং এর প্রশিক্ষণার্থী শারমিন রহমান বলেন, সত্যিই জীবনের চমৎকার একটি দিন কাটালাম। কম্পিউটার প্রশিক্ষণার্থী বন্ধুদের সাথে আনন্দঘন পরিবেশে এরকম দর্শনীয় স্থান পরিদর্শন করার মাধ্যমে একে অপরের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জন্ম নিবে বলে আমি মনে করি”।

ডিজিটাল মার্কেটিং এর প্রশিক্ষণার্থী সেফাত সুলতানা বলেন, “সত্যিই সকলে মিলে অসাধারণ একটা দিন কাটালাম, প্রকৃতি আর ঐতিহাসিক বিভিন্ন দর্শনীয় স্থানগুলো দেখার মাধ্যমে আমরা অনেক কিছু শিখলাম, যেটা ভবিষ্যতে কাজে আসবে”।

সেফাত সুলতানা আরো বলেন, “এবারের আনন্দ ভ্রমণ এ প্রীয় প্রশিক্ষক, প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও সহপাঠীদের আন্তরিকতায় রীতিমতো মুগ্ধ হয়েছি। যেটি কখনও ভুলা যাবে না”।

কম্পিউটার অপারেশন এর প্রশিক্ষণার্থী রায়হান চৌধুরী বলেন, “নাম তার রুপসী। রুপসীর এত রুপ, যে কেউ প্রথম দেখায় প্রেমে পড়বে। সৌন্দর্যের পসরা বিছিয়ে আছে রুপসী। রুপসীর রুপের রহস্য যে কি, রুপসীর যে কত রুপ, কি অদ্ভুত অপার মুগ্ধতা নিয়ে নিরবদি বয়ে চলছে রুপসী, তা দেখে আসলাম স্বচক্ষে”।

প্রশিক্ষণার্থীদের এরকম আনন্দ ভ্রমণ’র আয়োজন নিয়ে চিফ অপরেটিং অফিসার মোঃ ইউনুস বলেন, জীবনের সাথে শিক্ষা ও দক্ষতার সম্পর্ক যেমন নিবিড়। তেমনি শিক্ষা ও দক্ষতার সাথে জীবনেরও। শিক্ষা ও দক্ষতার প্রতিটি ক্ষেত্রেই ভ্রমণের গুরুত্ব রয়েছে। তাই প্রশিক্ষণ ছাড়াও জ্ঞানের জন্য এরকম আনন্দ ভ্রমণ অবিচ্ছেদ্য একটি অংশ। আর এ কারণেই প্রতিবার জিএস ইনস্টিটিউট আনন্দ ভ্রমণের আয়োজন করে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.