সোনাগাজীতে স্কুল ছাত্রী অপহরনের অভিযোগ • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে স্কুল ছাত্রী অপহরনের অভিযোগ • নতুন ফেনী
 ফেনী |
২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে স্কুল ছাত্রী অপহরনের অভিযোগ

সোনাগাজী প্রতিনিধিসোনাগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৫ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২১

ফেনীর সোনাগাজীতে প্রেম প্রস্তাবে সাঁড়া না দেয়ায় দশম শ্রেনীর এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শনিবার ওই ছাত্রীকে অপহরণের পর রবিবার সকালে সোনাগাজী মডেল থানায় এ বিষয়ে একটি অভিযোগ করা হয়েছে।

ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন সোনাগাজী পৌরসভার ৮ নং ওয়ার্ডের লস্কর ব্যাপারী বাড়ির জসিম উদ্দিনের ছেলে ফরহাদ উদ্দিন (১৭) স্থানীয় ছাবের আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। বার বার প্রেম প্রস্তাব দিয়েও সাঁড়া না পেয়ে ফরহাদ ও তার সহযোগিরা ওই ছাত্রীর উপর ক্ষুব্দ হতে থাকে। শনিবার ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় ৭নং ওয়ার্ডের ইসমাইল মুহুরী সড়কের জামে মসজিদের সামনে ফরহাদসহ কয়েকজন জোরপূর্বক সিএনজি অটোরিক্সায় তুলে নিয়ে যায়। সম্ভাব্য নানা স্থানে খুঁজেও ছাত্রীকে না পেয়ে তার বাবা মহিউদ্দিন সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম পলাশ জানান, স্কুল ছাত্রী নিখোঁজের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। প্রাথমিক তদন্তে এটি প্রেম ঘটিত বিষয় বলে উঠে এসেছে। উভয় পরিবারের পক্ষ থেকে স্থানীয়ভাবে এটি মিমাংসার চেষ্টা চলছে। তারপরও পুলিশ এ বিষয়ে প্রয়োজনীয় তৎপরতা চালিয়ে যাচ্ছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.