বিএনপি নেতা আবদুর রাজ্জাকের দাফন সম্পন্ন • নতুন ফেনীনতুন ফেনী বিএনপি নেতা আবদুর রাজ্জাকের দাফন সম্পন্ন • নতুন ফেনী
 ফেনী |
২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা আবদুর রাজ্জাকের দাফন সম্পন্ন

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৬ অপরাহ্ণ, ০২ জানুয়ারি ২০২০

ফেনী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা শ্রমিক দলের সভাপতি আবদুর রাজ্জাকের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় সদরের পূর্ব মধুপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে জানাযা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় অংশ নেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলালসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা জয়নাল আবেদীন ভিপি। শোক বার্তায় তিনি মরহুমের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। আবদুর রাজ্জাকের মৃত্যুতে শোকার্ত ফেনী জেলা বিএনপির নেতাকর্মীরা।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, আবদুর রাজ্জাক ছিলেন কিংবদন্তী রাজনীতিবিদ। তার মৃত্যুতে একজন সুদক্ষ নেতাকে হারিয়েছে বিএনপি। তার মৃত্যুতে শোক প্রকাশ করেন ফেনী জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠন।

এর আগে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মধুপুরের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। ফেনী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা শ্রমিক দলের সভাপতি ছাড়াও আবদুর রাজ্জাক বারাহিপুর ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.