ফেনীতে ট্রাক-ট্রেন সংঘর্ষে প্রাণ গেলো দু'জনের • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ট্রাক-ট্রেন সংঘর্ষে প্রাণ গেলো দু'জনের • নতুন ফেনী
 ফেনী |
২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ট্রাক-ট্রেন সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৭ অপরাহ্ণ, ০৫ এপ্রিল ২০২৪

ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় বালুবাহী ট্রাক ও চট্টগ্রামগামী মেইল ট্রেন সংঘর্ষে ঝরে গেলো দুটি তাজা প্রাণ।

স্থানীয়ার অভিযোগ করেন, ট্রেন চলাচলের সময় গেইট না ফেলার কারণে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে আটটার দিকে ফেনী সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ই/৩২(১) নং রেলগেটে গেইটম্যান দায়িত্বরত অবস্থায় না থাকায় বালুবাহী ট্রাক রেললাইন পার হওয়ার সময় চট্টগ্রামগামী মেইল ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। এসময় ট্রেনের ধাক্কায় ট্রাকের চালক বরিশাল জেলার উজিরপুর কাউয়ারা এলাকার আবুল হাওলাদারের ছেলে মোঃ মিজান (৩২) এবং ট্রেনের অজ্ঞাত এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

পরে খবর পেয়ে রেললাইনের উপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও লাশ সরিয়ে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। এরপর ছাগলনাইয়া থানা পুলিশ নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ হাসান ইমাম ট্রেন দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, বালুবাহী ট্রাক রেল ক্রসিং করার সময় ট্রাকের পিছনের অংশে লেগে দুর্ঘটনা ঘটে। তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.