ছাগলনাইয়ায় মিজানুর রহমান'র ঈদ উপহার পেলো সাড়ে তিন হাজার পরিবার • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় মিজানুর রহমান'র ঈদ উপহার পেলো সাড়ে তিন হাজার পরিবার • নতুন ফেনী
 ফেনী |
২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় মিজানুর রহমান’র ঈদ উপহার পেলো সাড়ে তিন হাজার পরিবার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৮ অপরাহ্ণ, ০৭ এপ্রিল ২০২৪

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছাগলনাইয়া পৌরসভায় সাড়ে তিন হাজার অসহায় হতদরিদ্র পরিবার পেলো মিজানুর রহমান মজুমদারের ঈদ উপহার শাড়ি-লুঙ্গি।

রবিবার (৭ এপ্রিল) সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঈদ উপহার বিতরণ উদ্বোধন করেন, সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফেনী জেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফার সভাপতিত্বে এবং মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী’র পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক এম নুরুল হোসাইন মজুমদার খোকা ও এম রবিউল হোসেন বাবু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কফিল উদ্দিনসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার জানান, পৌরসভায় সাড়ে ৩হাজার পরিবারকে ঈদ উপহার দেয়া হয়েছে। পরবর্তীতে বাকী ৫টি ইউনিয়নেও ঈদ উপহার বিতরণ করা হবে।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.