ছাগলনাইয়ায় বিএনপি নেতা মুন্না'র ১৮তম মৃত্যুবার্ষিকী পালন • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় বিএনপি নেতা মুন্না'র ১৮তম মৃত্যুবার্ষিকী পালন • নতুন ফেনী
 ফেনী |
১৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় বিএনপি নেতা মুন্না’র ১৮তম মৃত্যুবার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৭ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২৪

ছাগলনাইয়া পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শহীদ মোর্শেদুল হাই মুন্না’র ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে মুন্না স্মৃতি সংসদের উদ্যোগে পৌর শহরের কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর বিএ।

মুন্না স্মৃতি সংসদের উপদেষ্টা আফছারুল হাই উজ্জ্বলের সভাপতিত্বে এবং পৌর যুবদলের যুগ্ন আহবায়ক তৌহিদুল হোসেন শাকিল’র পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, পৌর বিএনপির আহ্বায়ক ইউসুফ মজুমদার, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক কফিল উদ্দিন সরকার, পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মনির আহমদ খোকন, যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল মঞ্জু রুবেল, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক শাহজাহান মজুমদার আজাদ,

উপজেলা শ্রমিক দলের সভাপতি শহীদুল্লাহ মুন্সী, পৌর শ্রমিক দলের সভাপতি হোনা মিয়া, পাঠাননগর ইউনিয়ন বিএনপির আহবায়ক সরোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক এমবি এইচ টিপু, রাধানগর ইউনিয়ন বিএনপির আহবায়ক মাহবুব চৌধুরী মাবু, সদস্য সচিব হুমায়ুন খন্দকার, ঘোপাল ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক রহিম পাটোয়ারী, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক জামাল উদ্দিন চৌধুরীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় ঈদগাহ মসজিদের পেশ ইমাম মাওলানা আবুল বশর। উল্লেখ্য, ছাগলনাইয়া পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোর্শেদুল হাই মুন্না’কে ২০০৬ সালের ২০ ফেব্রুয়ারী রাতে পৌর শহরের কলেজ রোড়ের একটি ফার্ণিচারের দোকানে দূর্বৃত্তরা গুলি করে হত্যা করে।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.