ফেনীতে স্টার লাইন কাউন্টারে হেল্পিং মাইন্ড অবকাশ পাঠাগারের উদ্বোধন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে স্টার লাইন কাউন্টারে হেল্পিং মাইন্ড অবকাশ পাঠাগারের উদ্বোধন • নতুন ফেনী
 ফেনী |
২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে স্টার লাইন কাউন্টারে হেল্পিং মাইন্ড অবকাশ পাঠাগারের উদ্বোধন

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪০ অপরাহ্ণ, ০৭ এপ্রিল ২০২৪

ফেনীতে স্টার লাইন টার্মিনাল কাউন্টারে স্বেচ্ছাসেবী সংস্থা হেল্পিং মাইন্ড অবকাশ পাঠাগারের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৭ এপ্রিল) বিকালে ফেনী পৌর শহরের এসএসকে রোড়স্থ স্টার লাইন পরিবহন টার্মিনাল কাউন্টারে স্বেচ্ছাসেবী সংস্থা হেল্পিং মাইন্ড অবকাশ পাঠাগারের উদ্বোধন করেন স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন এবং হেল্পিং মাইন্ড’র সভাপতি ও ফেনী সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোস্তাক হোসেন সোহেল।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক স্টার লাইন পত্রিকার সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, হেল্পিং মাইন্ড’র যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বাপ্পি ও কোষাধ্যক্ষ মানছুর আলম প্রমূখ।

সংস্থার সভাপতি মোস্তাক হোসেন সোহেল বলেন, বর্তমান প্রজন্ম বই বিমুখ এবং তারা মোবাইল প্রেমি। তাই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা বর্তমান প্রজন্মকে এবং সবাইকে বইয়ের প্রতি আকৃষ্ট করার। যেন অল্প সময়ের মাঝেও তারা একটু বই উল্টেপাল্টে দেখতে পারে এবং পরবর্তীতে হয়তো তাদের এই বইটি কিনতে বা পড়তে ইচ্ছে করবে যা তাদের বই পড়ার ইচ্ছেকে আরো বাড়িয়ে দিবে। বইয়ের সঠিক নিরাপত্তা নিশ্চিত করতে পারলে আমাদের ইচ্ছে আছে আরো বিভিন্ন জনবহুল স্থানগুলোতে এই ধরনের কিছু ভ্রাম্যমান বা ছোট লাইব্রেরী তৈরি করা যাতে সবাইকে বইয়ের প্রতি আকৃষ্ট করা যায়। শেষে দুই শতাধিক বইয়ের বুকশেলফ উদ্বোধন করেন অতিথিরা।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.