ফেনী ইউনিভার্সিটিতে উচ্চ শিক্ষা বিষয়ক ওয়েবিনার • নতুন ফেনীনতুন ফেনী ফেনী ইউনিভার্সিটিতে উচ্চ শিক্ষা বিষয়ক ওয়েবিনার • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটিতে উচ্চ শিক্ষা বিষয়ক ওয়েবিনার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৫ পূর্বাহ্ণ, ০৬ অক্টোবর ২০২০

ফেনী ইউনিভার্সিটিতে ‘দি রিজিওনাল অব ফেনী ইউনিভার্সিটি ইন ক্যারিয়ার বিল্ডিং থ্রু টু গ্র্যাজুয়েশন অ্যান্ড বিওন্ড’ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় বিডিরেন-এর মাধ্যমে এই ওয়েবিনার অনুষ্ঠিত হয়। ওয়েবিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ফেনী উইনিভার্সিটির উপাচার্য, বিশিষ্ট মৎস্য বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ।

ওয়েবিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করতে গিয়ে উপাচার্য বলেন, ‘ফেনী ইউনিভার্সিটি একটি উদীয়মান বিশ্ববিদ্যালয়। এ অঞ্চলের শিক্ষা ব্যবস্থায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে এই বিশ্ববিদ্যালয়।’ তিনি আরো বলেন, ‘আমাদের শিক্ষার্থীরা যেন ভবিষ্যতের কর্মক্ষেত্রে নেতৃত্ব দিতে পারে, সেভাবেই আমরা তাদের গড়ে তুলতে চাই। দক্ষ মানব সম্পদ তৈরি করাই ফেনী ইউনিভার্সিটির মূল লক্ষ্য।’ বলেন উপাচার্য।

এছাড়া ওয়েবিনারে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক, ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা অধ্যাপক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ডিপার্টমেন্টের প্রফেসর ড. হাসিব মোহাম্মদ আহসান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা অধ্যাপক, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালের সিইসি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শামসুল আরেফিন, একই বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান ও ফেনী ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. মো. মহি উদ্দিন, ফেনী ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল-আইকিউএসি এর ডিরেক্টর কমোডর জসিম উদ্দিন ভূঁইয়া, নোয়াখালী সরকারি কলেজের প্রিন্সিপাল প্রফেসর আল হেলাল মোহাম্মদ মোশারফ হোসেন, ফেনী সরকারি কলেজের সম্মানিত প্রিন্সিপাল প্রফেসর বিলম ক্রান্তি পাল, মিরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল প্রফেসর নুরুল আবছার অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন।

ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ মনিরুজ্জামানের সঞ্চালনায় ওয়েবিনারে স্বাগত বক্তব্য রাখেন ওয়েবিনার আয়োজক কমিটির আহবায়ক ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান মো. এরশাদুল হক। এতে প্রায় তিন শতাধিক অতিথি অংশগ্রহণ করেন।
সম্পাদনা: আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.