ছাগলনাইয়ায় দেবপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপন • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় দেবপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপন • নতুন ফেনী
 ফেনী |
২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় দেবপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪৯ অপরাহ্ণ, ১০ ফেব্রুয়ারি ২০২৪

ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে দেবপুর ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার শতবর্ষ উদযাপিত হয়েছে। শনিবার সকাল থেকেই মাদরাসা ক্যাম্পাসে সাবেক শিক্ষার্থীদের ক্যাম্পাসজুড়ে হইহুল্লোড় এবং তাদের পরিবারের সদস্য ও সন্তানদের পদচারণায় চারদিকেই ছিল উৎসবের আমেজ। দীর্ঘদিন পর ব্যাচের বন্ধুদের কাছে পেয়ে নতুন এক উল্লাসে মেতে ওঠে দেবপুর মাদরাসার শিক্ষার্থীরা।

মাদ্রাসা গভর্নিং বোর্ডের সহ-সভাপতি, শতবর্ষ উদযাপন পরিষদের আহবায়ক ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য সচিব প্রকৌশলী এম হোসাইন মিলন ও নাসির উদ্দিন সম্রাটের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ। ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাস, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সিনিয়র প্রফেসর ড. আ ক ম আব্দুল কাদের ও আলহাজ্ব আব্দুল হক চৌধুরী এবং কলেজের অধ্যক্ষ ড. মহাতাব হোসেন প্রামানিক, সাংবাদিক লোটন একরাম ও মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমেদ মজুমদার প্রমুখ।

এসময় মাদ্রাসার সাবেক শিক্ষার্থীদের উপস্থিতি মিলনমেলায় পরিণত হয়। পুনর্মিলনী উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসেন সাবেক শিক্ষার্থীরা। মাদরাসার বর্তমান শিক্ষার্থীসহ প্রায় দুই হাজার শিক্ষার্থীদের সমাগম ঘটে এ অনুষ্ঠানে।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.