ফেনী পৌরসভা নির্বাচনে চলছে ভোট গ্রহন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী পৌরসভা নির্বাচনে চলছে ভোট গ্রহন • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী পৌরসভা নির্বাচনে চলছে ভোট গ্রহন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩১ পূর্বাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২১

ফেনী পৌরসভা নিবাচন উপলক্ষে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কর্মকর্তাদের পাশাপাশি কয়েক স্তরে কাজ করছে প্রশাসন। ভোর থেকেই রাস্তায় র‌্যাব, বিজিবি, পুলিশসহ আইনশৃংখা বাহিনীর সদস্যদের টহল দেখা গেছে। পৌরসভার ১৮টি ওয়ার্ডে প্রশাসনের পক্ষ থেকে ১৮ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও একজন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোতায়েন রয়েছে।

ভোটের মাঠে মেয়র পদে নৌকা সমর্থিত নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ধানের শীষ সমর্থিত আলাল উদ্দিন আলাল, লাঙ্গল সমর্থিত ইয়ামিন হাসান ইমন, সিংহ প্রতিকের প্রার্থী তারিকুল ইসলাম ও হাতপাখা প্রতিকের প্রার্থী গোলামুর রহমান আজম প্রার্থী রয়েছেন। নির্বাচনে ১৮টি ওয়ার্ডে মেয়র ৮টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও ১টি ব্লকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। এর আগে একক প্রার্থী হওয়ায় ১০ কাউন্সিলর ও ৫ মহিলা কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সেখানে শুধু মেয়র পদেই ভোট হচ্ছে। ফেনী পৌরসভায় ১৮টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে ২৪১টি বুথে ভোটাধিকার প্রয়োগ করবেন ৯১ হাজার ৬৬২ ভোটার। এরমধ্যে পুরুষ ভোটার ৪৭ হাজার ৩০৭ ও মহিলা ভোটার ৪৪ হাজার ৩৫৫ জন।

আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, চলমান সুন্দর পরিবেশে পৌরসভায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ভোটাররা আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী আলাল উদ্দিন আলাল জানান, শহরের প্রতিটি ওয়ার্ডে সরকার দলীয় প্রার্থীরা বিভিন্ন ইউনিয়ন থেকে বহিরাগত লোকজন এনে জড়ো করেছে। এ অবস্থায় ভোটারদের মাঝে আতঙ্ক ও ক্ষোভ দেখা দিয়েছে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.