নিজ কেন্দ্রে ভোট দিলেন স্বপন মিয়াজী • নতুন ফেনীনতুন ফেনী নিজ কেন্দ্রে ভোট দিলেন স্বপন মিয়াজী • নতুন ফেনী
 ফেনী |
১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ কেন্দ্রে ভোট দিলেন স্বপন মিয়াজী

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৪ পূর্বাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২১

ভোট দিলেন নৌকার প্রতিকের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী। সকাল ১০টার দিকে তিনি তার নিজ কেন্দ্র দক্ষিণ চাড়িপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। সকাল থেকেই শুরু হয়েছে ফেনী পৌরসভায় ভোট গ্রহন । শীত উপেক্ষা করে ভোটাররা শহরের বিভিন্ন কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করছেন।

ভোট দেয়া শেষে তিনি বলেন, আমাদের জয় নিশ্চিত। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা ফেনী পৌরসভায় অব্যাহত রাখতে ভোটাররা নৌকা প্রতিকে ভোট দিবে।

এদিকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন করতে যাবতীয় প্রস্তুতি নিয়েছে স্থানীয় প্রশাসন। পর্যাপ্ত নিরাপত্তার মধ্য দিয়ে শুক্রবার (৩০ জানুয়ারি) ভোট গ্রহণের সামগ্রী কেন্দ্রে নেওয়া হলেও বিতর্ক এড়াতে নিরাপত্তার স্বার্থে ব্যালট পেপার কেন্দ্রে নেওয়া হয়েছে সকালে ভোট শুরুর আগে।

জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন পাটোয়ারী জানান, ৩০ জানুয়ারি ফেনী পৌর নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট হবে। ১৮টি সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত ছয়টি মহিলা কাউন্সিলর পদের মধ্যে নয়টিতে ভোট হবে।

পৌরসভার ১০টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত পাঁচটি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে একক প্রার্থী থাকায় মোট ১৫ জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৯১ হাজার ৬৬২ জন। এদের মধ্যে ৪৭ হাজার ৩০৭ জন পুরুষ এবং ৪৪ হাজার ৩৫৫ জন নারী।

তিনি আরও জানান, নির্বাচনে চার স্তরের নিরাপত্তায় আচ্ছাধিত রয়েছে ভোট কেন্দ্রগুলো। নিরাপত্তায় রয়েছে তিন প্লাটুন বিজিবি, র‌্যাবের চারটি টহল দল, প্রতি কেন্দ্র নয়জন করে মোট ৪০৫ জন আনসার সদস্য ও প্রত্যেক কেন্দ্রে একটি করে পুলিশের মোবাইল টিমসহ পর্যাপ্ত পরিমাণ পুলিশ মোতায়েন থাকবে। প্রতি ওয়ার্ডে একজন করে ১৮টি ওয়ার্ডে ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করছে। এছাড়াও থাকবে একজন জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.