সোনাগাজী পৌরসভায় কাউন্সিলর পদে আওয়ামীলীগের নতুন ৯ মুখ • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজী পৌরসভায় কাউন্সিলর পদে আওয়ামীলীগের নতুন ৯ মুখ • নতুন ফেনী
 ফেনী |
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজী পৌরসভায় কাউন্সিলর পদে আওয়ামীলীগের নতুন ৯ মুখ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৫ অপরাহ্ণ, ১৪ মার্চ ২০২১

আসন্ন সোনাগাজী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে লড়বেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন। মেয়র প্রার্থী চুড়ান্তের পাশাপাশি জেলা আওয়ামিলীগের নির্বাচন বোর্ড ৯টি ওয়ার্ডের জন্য কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডের জন্য প্রার্থীর চুড়ান্ত তালিকাও প্রকাশ করেছে।

সাধারণ ৯টি ওয়ার্ডের ২নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক হেদায়েত উল্যাহ, ৩নং ওয়ার্ডে পৌর যুবলীগের সহ সভাপতি আব্দুল হালিম ভূইয়াঁ সোহেল, ৪নং ওয়ার্ডে উপজেলা যুবলীগের সহ সম্পাদক আব্দুল্যাহ আল মোমিন শিমুল, ৫নং ওয়ার্ডে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক নাছির উদ্দিন রিপন, ৮নং ওয়ার্ডে যুবলীগ নেতা জহির উদ্দিন এবং ৯নং ওয়ার্ডে আওয়ামিলীগ নেতা আকবর হোসেনের নাম তালিকা প্রকাশ করা হয়। এদের সবাই পৌরসভা নির্বাচনে নতুন মুখ।

এছাড়াও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে তিনটিতে নতুন মুখ লক্ষ করা গেলো। ১,২,৩ নং ওয়ার্ডে উম্মে ফাতেমা, ৪,৫,৬নং ওয়ার্ডে তাসমীম আক্তার এবং ৭,৮,৯নং ওয়ার্ডে শাহানারা বেগমের নাম তালিকায় আসে।
সম্পাদনা:আরএইচ/এএইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.