অন্যের কোলে করে ভোট দিতে এসেছেন শতবর্ষী মনোরমা দাস • নতুন ফেনীনতুন ফেনী অন্যের কোলে করে ভোট দিতে এসেছেন শতবর্ষী মনোরমা দাস • নতুন ফেনী
 ফেনী |
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্যের কোলে করে ভোট দিতে এসেছেন শতবর্ষী মনোরমা দাস

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৯ পূর্বাহ্ণ, ০৫ জানুয়ারি ২০২২

ফেনীতে অন্যের কোলে করে ভোট দিতে এসেছেন মনোরমা দাস নামের এক নারী ভোটার। বুধবার সকালে সাড়ে ৮টার দিকে ফেনী সদর উপজেলার কালীদহ ইউনিয়নে তুলাবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এমন দৃশ্য সবার নজর কাটে। বুধবার সকাল থেকে ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়নে ভোট গ্রহন চলছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো জসীম উদ্দিন বলেন, ফেনী সদর উপজেলার ৬ ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান, তিন ওয়ার্ডে মেম্বার ও পাঁচটি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছেন। বাকি ছয়টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৫ জন, ১২ ইউনিয়নে ১০৫টি সাধারণ ওয়ার্ডে ৪৫৬ জন মেম্বার প্রার্থী ও ৩১টি সংরক্ষিত ওয়ার্ডে ১০১ জন নারী মেম্বার প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উপজেলার ১২টি ইউনিয়নে ১০২টি কেন্দ্রের নির্ধারিত ৬৩২টি বুথে মোট ভোটার আছেন ২ লাখ ৫৩ হাজার ১৭ জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ২১ হাজার ২৭৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ৩১ হাজার ৭৪০ জন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় ৮৫০ জন পুলিশ ও ২ হাজার আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া ৪০ সদস্যদের বিজিবির দল ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ৪ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্বে রয়েছেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.