ফেনীতে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে ছাত্রলীগের সমন্বয়ক কমিটি • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে ছাত্রলীগের সমন্বয়ক কমিটি • নতুন ফেনী
 ফেনী |
২৭ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে নৌকার প্রচারণায় মানুষের দ্বারে ছাত্রলীগের সমন্বয়ক কমিটি

মো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধিমো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৮ অপরাহ্ণ, ৩১ ডিসেম্বর ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ ও ২ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং ফেনী-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে মানুষের দ্বারে দ্বারে প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন ছাত্রলীগের সমন্বয়ক কমিটির নেতাকর্মীরা।

গত বুধবার থেকে রোববার পর্যন্ত (২৭-৩১ ডিসেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-টেকশই উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সমন্বয়ক কমিটির প্রধান শরিফুল ইসলামে নেতৃত্বে টানা পাঁচদিন ফেনীর ৬ উপজেলায় ডোর টু ডোর গণসংযোগ করেন। প্রচারণায় আরো ছিলেন সমন্বয়ক কমিটির সদস্য সাজ্জাদ চৌধুরী, নাজমুন নাহার স্বর্ণা পাটোয়ারী, জোবায়ের আশিক, শাহ ফাহিম প্রমুখ।

সমন্বয়ক কমিটির প্রধান শরিফুল ইসলাম বলেন, ফেনী-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের নিজাম উদ্দিন হাজারীর পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করছেন ছাত্রলীগ।

সমন্বয়ক কমিটির সদস্য নাজমুন নাহার স্বর্ণা পাটোয়ারী বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগুন-সন্ত্রাসীদের বর্জন করে নৌকার পক্ষে থাকার জন্য ভোটারদের কাছে আহ্বান জানাচ্ছি। আমরা ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচন নিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে ভোটারদের মাঝে।

জানা গেছে, সমন্বয়ক কমিটির নেতৃত্বে আরো পাঁচদিন পাড়ায় পাড়ায় চষে বেড়াবেন স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা মানুষের দ্বারে দ্বারে গিয়ে পৌঁছে দিচ্ছেন শেখ হাসিনার নির্বাচনী বার্তা। তুলে ধরছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের ঘোষিত ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক নির্বাচনী ইশতেহারের প্রতিশ্রুতিসমূহ। গত ১৫ বছরের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে মহাজোট প্রার্থীর পক্ষে ভোট চাচ্ছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো আওয়ামী লীগের নেতৃত্বে পুনরায় সরকার গঠন এবং প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে নির্বাচিত করার চ্যালেঞ্জ বাস্তবায়নে একগুচ্ছ পরিকল্পনা হাতে নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। এর অংশ হিসেবে গঠন করা হয়েছে ‘আসনভিত্তিক সমন্বয়ক টিম’। ওই কমিটির সদস্যরা নেতাকর্মীদের নিয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের প্রতিটি এলাকার ঘরে ঘরে যাচ্ছেন। চাইছেন নৌকায় ভোট।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.