ফেনীতে পুলিশ সদস্যসহ ২৯ জনের করোনা শনাক্ত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে পুলিশ সদস্যসহ ২৯ জনের করোনা শনাক্ত • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে পুলিশ সদস্যসহ ২৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১২ অপরাহ্ণ, ১৪ জুন ২০২০

ফেনীতে ৮৩টি নমুনা পরীক্ষা করে আরো দুই পুলিশ সদস্যসহ নতুন করে ২৯ জনের দেহে নভেল করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। রবিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের করোনা নমুনা পরীক্ষাগার থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৫ জন, সোনাগাজীতে ১ জন, দাগনভূঞায় ১২ জন, ফুলগাজীতে ১১ জন রয়েছে। গতকাল নতুন করে ২১৪টি নমুনা পরীক্ষাগারে প্রেরণ করা হয়েছে।

জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের গণমাধ্যম সমন্বয়ক মো: আবু ইউসুফ জানান, ফেনীর ৬টি উপজেলায় এ পর্যন্ত ৪৯৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১১২ জন। মারা গেছে ১০ জন। বর্তমানে করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধিন আছেন ১৫ জন। হোম আইসোলেশনে চিকিৎসাধিন রয়েছেন ৩৫৮ জন। নতুন আক্রান্তদের মাঝে ফুলগাজী থানায় কর্মরত পুলিশের দুই এএসআই রয়েছেন। তারা বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, এখন পর্যন্ত ফেনীতে করোনা উপসর্গে আক্রান্ত ৩ হাজার ৬২৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশান্স ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এর বিপরীতে পরীক্ষাগার থেকে ২ হাজার ৭৭১ জনের ফলাফলে ৪৯৫ জনের দেহে করোনা সংক্রমণ নিশ্চিত হওয়া গেছে। এখন পর্যন্ত ৮৫৪টি নমুনার ফলাফল অপেক্ষমান রয়েছে। গতকাল ২১৪টি নমুনা নতুন করে পরীক্ষাগারে প্রেরণ করা হয়েছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৪৯৫ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ১৭৬ জন, সোনাগাজীতে ৮৪ জন, দাগনভূঞায় ১২০ জন, ছাগলনাইয়ায় ৬২ জন, ফুলগাজী ২১ জন ও পরশুরামে ২৩ জন এবং অন্যান্য উপজেলার ৯ জন রোগী রয়েছে।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.