ফেনীতে আরো ৪৯ জনের করোনা শনাক্ত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে আরো ৪৯ জনের করোনা শনাক্ত • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে আরো ৪৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪৩ অপরাহ্ণ, ১৬ জুন ২০২০

ফেনীতে ১৪৪টি নমুনা পরীক্ষায় নতুন করে ৪৯ জনের দেহে নভেল করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। মঙ্গলবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের করোনা নমুনা পরীক্ষাগার থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ২৫ জন, সোনাগাজীতে ১৩ জন, দাগনভূঞায় ৮ জন, ছাগলনাইয়ায় ১ জন ও ফুলগাজীতে ১১ জন রয়েছে। গতকাল নতুন করে ২২১টি নমুনা পরীক্ষাগারে প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত ফেনীতে ৫৬৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের সমন্বয়ক ডাক্তার শরফুদ্দীন মাহমুদ জানান, ফেনীর ৬টি উপজেলায় এ পর্যন্ত ৫৬৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১২১ জন। মারা গেছে ১১ জন। বর্তমানে করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধিন আছেন ১৮ জন। ১০ জনের অবস্থার অবনতি হওয়ায় অন্যত্র পাঠানো হয়েছে।

স্বাস্থ্য বিভাগ জানায়, এখন পর্যন্ত ফেনীতে করোনা উপসর্গে আক্রান্ত ৪ হাজার ২২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হয়েছে। এর বিপরীতে পরীক্ষাগার থেকে ২ হাজার ৯৯৯ জনের ফলাফলে ৫৬৩ জনের দেহে করোনা সংক্রমণ নিশ্চিত হওয়া গেছে। ১০২৩টি নমুনার ফলাফল অপেক্ষমান রয়েছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৫৬৩ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ২০৪ জন, সোনাগাজীতে ১০০ জন, দাগনভূঞায় ১২৮ জন, ছাগলনাইয়ায় ৬৩ জন, ফুলগাজী ৩২ জন ও পরশুরামে ২৭জন এবং অন্যান্য উপজেলার ৯ জন রোগী রয়েছে।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.