ফেনীতে দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড • নতুন ফেনী
 ফেনী |
৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৩ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে সোমবার দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক অতিরিক্ত দায়রা জজ নিলুফার সুলতানা এই রায় দেন।
আদালত সূত্র জানায়, সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের মুহুরী প্রজেক্ট এলাকায় ২০০৬ সালের ২৬ অক্টোবর বেড়াতে যান ওই গ্রামের জিয়াউর রহমান খোরশেদের গৃহকর্মী পারভীন আক্তার (২২)। বাড়ি ফেরার পথে চরসোনাপুর গ্রামের বজলুর রহমান ভূইয়ার ছেলে পারভেজ ও একই গ্রামের আবদুল মজিদের ছেলে সেলিম তাকে তুলে পাশের ঝোপে নিয়ে আরো ৫/৭জন মিলে গণধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে দুই দিন পর ২৮ অক্টোবর পারভীন আক্তার বাথরুমে ঢুকে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যা করে। এ ঘটনায় গৃহকর্তা জিয়াউর রহমান খোরশেদ বাদী হয়ে সেলিম ও পারভেজের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও কয়েকজনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। পরে ১৮ এপ্রিল পরভেজ ও সেলিমকে যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা করে জরিমানা করে আদালত। অভিযোগ প্রমাণিত না হওয়ায় আরও তিন আসামিকে খালাস দেয়া হয়।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সোনাগাজী থানার তৎকালীন এসআই মো. মঈনুল হোসেন পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।
ফেনী জজ কোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) ফরিদ আহম্মদ হাজারী দুই ধর্ষকের যাবজ্জীবন  কারাদন্ড ও তিনজনকে খালাস দেয়ার সত্যতা নিশ্চিত করেন।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.