প্রাইভেটকার ভরে ফেনী থেকে ঢাকায় গাঁজা নিচ্ছিলেন তারা! • নতুন ফেনীনতুন ফেনী প্রাইভেটকার ভরে ফেনী থেকে ঢাকায় গাঁজা নিচ্ছিলেন তারা! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রাইভেটকার ভরে ফেনী থেকে ঢাকায় গাঁজা নিচ্ছিলেন তারা!

ফুলগাজী প্রতিনিধিফুলগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৯ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০২১

ফেনীতে ৫ কেজি গাঁজাসহ মিলন (৩৪) ও হাসান (৩৬) নামের দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের মনিপুরে এলাকায় সন্দেহভাজন পরিবহন তল্লাশী করে পাচার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাকৃতরা হচ্ছেন, ঢাকার বনশ্রী এলাকার ৮ নাম্বার রোডের সি ব্লকের ২১ নং বাড়ির বাসিন্দা শরিফুল ইসলামের ছেলে মিলন ও বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মহেশপুর গ্রামের মো. রাজ্জাকের ছেলে মো. হাসান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে পরশুরাম-ফুলগাজী সড়কের মনিপুর এলাকায় সন্দেহভাজন পরিবহন তল্লাশী চালায় ফুলগাজী থানা পুলিশ সদস্যরা। এসময় একটি লাল রঙের প্রাইভেটকারে অভিনব কায়দায় লুকানো অবস্থা থেকে ৫ কেজি ১শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। একই সাথে মাদক পাচারের অপরাধে গাড়িতে থাকা মিলন ও হাসানকে গ্রেফতার করা হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএনএম নুরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীরা মাদকগুলো ভারত সীমান্তবর্তী এলাকা পরশুরাম থেকে সংগ্রহ করে বিক্রির জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। পরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.