ফেনীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত • নতুন ফেনী
 ফেনী |
১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৯ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২৪

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফেনী জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জেলা প্রশাসক মুছাম্মাৎ শাহীনা আক্তার’র সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জাকির হাসান, সিভিল সার্জন ডাঃ সিহাব উদ্দিন, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোক্তার হোসেইন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা পিপি হাফেজ আহমেদ, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

স্বাগত বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ বাতেন। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার পূদম পুষ্প চাকমা ও জেলা কালচারাল অফিসার এসএমটি কামরান হাসানের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আবু তাহের, স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেন, বর্তমান সরকার বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান দিয়ে যাচ্ছেন। সেক্ষেত্রে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ফেনীর মুক্তিযোদ্ধাদের শতভাগ কর বিনা মূল্যে করে দেয়া হবে। এর আগে আমি পৌরসভার কর বিনামূল্যে করে দেওয়া হয়েছে। মুক্তিযোদ্ধাদের জন্য গুরুত্বপূর্ণ জায়গা কাজ করার সুবিধা ভোগ করে যাচ্ছে। আমিও জনপ্রতিনিধি হতে পেরেছি। তা না হলে আমরা সর্বোচ্চ বিদ্যালয়র প্রধান শিক্ষক হিসেবে পদ পেতাম। আজকে স্বাধীন দেশে উচ্চপর্যায়ে নেতৃত্ব দেয়ার সুযোগ করে দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার নেতৃত্বে যারা ঝাঁপিয়ে পড়ে দেশ স্বাধীন করে তাদের জন্য সকল দপ্তরে সেবা নিতে কোন হয়রানি করা যাবে না।

শেষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও দিবসটি উপলক্ষে তিন ক্যাটাগরিতে ১৫জন বিজয়ীর হাতে পুরুষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.