গোবিন্দপুরে ভূমি বিরোধের জের ধরে বৃদ্ধাকে হত্যার চেষ্টা • নতুন ফেনীনতুন ফেনী গোবিন্দপুরে ভূমি বিরোধের জের ধরে বৃদ্ধাকে হত্যার চেষ্টা • নতুন ফেনী
 ফেনী |
১০ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

গোবিন্দপুরে ভূমি বিরোধের জের ধরে বৃদ্ধাকে হত্যার চেষ্টা

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১১ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২১

ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামে ভূমি বিরোধের জের ধরে বৃদ্ধ চাচিকে হত্যার চেষ্টায় রফিকুল ইসলাম উজ্জল (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ পূর্ব গোবিন্দপুর ফেনু মিয়া বাড়ির মোজাহেরুল হক ও রফিকুল ইসলাম দের সাথে ভূমি বিরোধ চলে আসছিল। বুধবার সকালে মোজাহেরুল হক এর ঘরের উজ্জলের নেতৃত্বে তার পরিবারের সদস্যরা হামলা চালিয়ে নির্মাণাধীন রান্নাঘর ভাংচুর করে। বাদা দিতে চাইলে মোজাহেরুল হকের মা রেজিয়া বেমগ (৫৫)কে সাবাল দিয়ে আঘাত করে হত্যার চেস্টা চালানো হয়। শোরচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে রেজিয়াকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এবিষয়ে ফেনী মডেল থানায় মোজাহেরুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। পুলিশ মামলার প্রধান আসামী নুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম উজ্জলকে গ্রেফতার করে।

স্থানীয় ইউপি সদস্য মো সেলিম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক তিনি ঘটনাস্থল পরিদর্শন করে আইনত পদক্ষেপ নিতে পরামর্শ দিয়েছেন। তিনি জানান, তাদের ভূমি বিরোধের বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা শালিসি বৈঠকে সমাধান করে দিয়েছেন। তারপরও নুর ইসলামের পরিবারের সদস্যরা হামলার ঘটনা ঘটিয়েছে।

এ বিষয় মামলার তদন্ত কর্মকর্তা ফেনী মডেল থানার এসআই ময়নাল জানান, এ ঘটনায় গতকাল থানায় একটি মামলা হওয়ার পর প্রধান আসামীকে গ্রফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.