‘ফাঁকা মাঠে গোল দিতে চায়না আওয়ামীলীগ’ • নতুন ফেনীনতুন ফেনী ‘ফাঁকা মাঠে গোল দিতে চায়না আওয়ামীলীগ’ • নতুন ফেনী
 ফেনী |
১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ফাঁকা মাঠে গোল দিতে চায়না আওয়ামীলীগ’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৮ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিনিধি >>
আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করুক এটা সরকার আন্তরিক ভাবে চায়। বিএনপি যে ভুল করেছে তা শুধিয়ে নির্বাচনে আসতে হবে। ফাঁকা মাঠে গোলদিতে চায়না আওয়ামীলীগ। সোমবার বিকালে ফেনী মহিপালে দেশের প্রথম নির্মানাধীন সিক্সলেইন ফ্লাইওভারের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সেতু ও সড়ক যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগ একটি প্রতিদ্বদ্ধিতা মূলক নির্বাচন চায়। বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলা আদালতে বিচারধীন, এখনও রায় হয়নি, তিনি কি দন্ডিত হবেন নাকি খালাস পাবেন? বিএনপি নেতারা কিভাবে বুঝলেন যে বেগম জিয়ার কারাদন্ড হচ্ছে। কারাদন্ড হলে বিএনপি নির্বাচনে অংশ নেবেনা।কেন বিএনপি অন্ধকারে ঢিল ছুড়ে বিভ্রন্তি সৃষ্টি করছেন। মামলাটির রায় হলে নিম্ন আদালত থেকে উচ্ছ আদালতে আপিল করতে পারবেন। কারাদন্ড হলেও হাইকোট সুপ্রিম কোটে যাওয়ার সুযোগ রয়েছে।

তিনি বলেন, বিএনপি মহাসচীবের সাথে সৌজন্য মুলক দেখা ও আলাপ হয়েছে। এটি কৌশন মাত্র। কোন রাজনৈতিক আলাপ হয়নি হওয়ার সম্ভবনা নেই। যাওয়ার সময়ও বিমান বন্দরে অপেক্ষা করেছিলাম সদেখা হয়নি। ফেরার পথে দেখা হয়েছে, তিনি পরবর্তী ফ্লাইটে ঢাকা ফিরেছেন। মন্ত্রী ফ্লাইওভার প্রসঙ্গে বলেন নির্মান কাজ শেষ পর্যায়ে রয়েছে এখন ফিনিশিং এর কাজ চলছে। এটি প্রকল্পের ব্যায় বাডিয়ে ১৮১ কোটি টাকা ব্যয়ের এই ফ্লাইওভারের নির্মান কাজ শেষ হচ্ছে। বিজয়ের মাসে ১৬ ডিসেম্বরের আগে কাজ শেষ হয়ে যাবে। ডিসেম্বরের শেষ সাপ্তাহের কোন একদিন প্রধান মন্ত্রী সময় দিলে এ ফ্লই ওভার উদ্ভোধন করা হবে। নির্ধারিত সময়ের ৬ মাস আগে সেনাবাহীনি এই কাজটি শেষ করতে যাচ্ছে। এই জন্য মন্ত্রী সেনাবাহিনীকে ধন্যবাদ জানান। প্রধান মন্ত্রি ফেনী এসে এর উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে। না হয় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্ভোধন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ৩৪ ইসিবি ব্রিগেডের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল রেজাউল মজিদ, ফেনী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ও ফেনী পৌর সভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ সরকারের উদ্ধর্তন কর্মকর্তা বৃন্দ।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.