ইলিয়াস কাঞ্চন সভাপতি জায়েদ খান সাধারণ সম্পাদক • নতুন ফেনীনতুন ফেনী ইলিয়াস কাঞ্চন সভাপতি জায়েদ খান সাধারণ সম্পাদক • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ইলিয়াস কাঞ্চন সভাপতি জায়েদ খান সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৫ পূর্বাহ্ণ, ২৯ জানুয়ারি ২০২২

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে (১৯১) ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন আর (১৭৬) ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। নির্বাচন ঘিরে শিল্পীদের মিলনমেলায় পরিণত হয় এফডিসি অঙ্গন।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। এবার নির্বাচনের দুইটি প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হয়। একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও অন্যটি মিশা-জায়েদ প্যানেল।

জানা গেছে, এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৪২৮ জন তবে ভোট দিয়েছেন ৩৬৫ ভোটার। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করছেন পীরজাদা শহীদুল হারুন। তার সঙ্গে কমিশনার হিসাবে আছেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে ডিপজল ও রুবেল, সহ সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক জয়ী হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন অভিনেত্রী শাহনূর৷ সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন জয়ী হয়েছেন৷ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জয় চৌধুরী।

কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন মিশা-জায়েদ প্যানেল থেকে অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, আলীরাজ, মৌসুমী, চুন্নু ও কাঞ্চন-নিপুণ প্যানেলের ফেরদৌস, কেয়া, জেসমিন ও অমিত হাসান।

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.