তাজুল ইসলাম চৌধুরী ফেনীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক • নতুন ফেনীনতুন ফেনী তাজুল ইসলাম চৌধুরী ফেনীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাজুল ইসলাম চৌধুরী ফেনীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২১ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০১৯

ফেনী জিএ একাডেমির প্রধান শিক্ষক তাজুল ইসলাম চৌধুরী হাই স্কুল লেভেলে জেলা ও উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে পুরস্কার অর্জন করেছেন। বৃহস্পতিবার সদর উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীগণকে সনদ ও ক্রেস্টসহ পুরস্কার প্রদান করা হয়। ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরীন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান এ, কে শহীদ উল্যাহ্ খোন্দকার, মহিলা ভাইস-চেয়ারম্যান জোৎন্সা আরা বেগম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোসাম্মৎ নাজনীন সুলতানা। এ সময় প্রশাসনিক কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক, অভিভাবক, স্কাউট ও অনেক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

তাজুল ইসলাম চৌধুরী বুধবার জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের পুরস্কার গ্রহণ করেন। তিনি প্রধান শিক্ষক পদে দায়িত্বকালীন ২০১৭ সনে ফেনী জি, এ একাডেমি জেলার শ্রেষ্ঠ হাই স্কুলের কৃতিত্ব অর্জন করে। উল্লেখ্য যে, তাজুল ইসলাম চৌধুরী ২০০৩ সনে একই জেলার শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেন। এ ছাড়াও তিনি ২০০৪ সনে রোটারী ক্লাব অব ফেনী সেন্ট্রাল এবং ২০০৫ সনে আবৃত্তি সংসদ ফেনী কর্তৃক শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত ও পুরস্কৃত হন। তিনি পাঠ্য ও রেফারেন্স পুস্তক প্রণেতা হিসেবে প্রশংসিত। তিনি সকলের দোয়া প্রার্থী।

এ দিকে ফেনী জি, এ একাডেমির দশম শ্রেণি বিজ্ঞান গ্রæপ ‘বকুল’ শাখায় কৃতী ছাত্রী মোসাম্মৎ বাণী আক্তার হাই স্কুল পর্যায়ে ফেনী সদর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে পুরস্কার অর্জন করেছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.