‘উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে আ’লীগকে ভোট দিন’ • নতুন ফেনীনতুন ফেনী ‘উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে আ’লীগকে ভোট দিন’ • নতুন ফেনী
 ফেনী |
২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে আ’লীগকে ভোট দিন’

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৬ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০১৮

উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে আওয়ামীলীগকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। শনিবার ছাগলনাইয়ার মুহুরীগঞ্জে হাজী নজির আহম্মদ গ্যাস প্লান্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। আওয়ামীলীগ সরকারের আমলে ফেনীসহ সারাদেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যা আর কোন সরকারের আমলে হয়নি।

তিনি বলেন, এক সময় ফেনী ছিল সন্ত্রাসের জনপদ, বর্তমানে এটি শান্তির জনপদে পরিণত হয়েছে। এক সময় জেলায় ব্যবসায়ীরা বিনিয়োগ করতে ভয় পেলেও এখন নির্বিঘেœ বিনিয়োগ করছে এবং ব্যবসা করে যাচ্ছে। আমরা অতীতের রাজনীতির দিকে ফিরে যেতে চাইনা সামনে এগিয়ে যেতে চাই। জেলার প্রত্যেকটি মানুষ যাতে নিরাপদে থাকতে পারে তার ব্যবস্থা করতে চাই। অন্য রাজনৈতিক মতাদর্শের হলেও আওয়ামীলীগের কাছে এ জেলায় সবাই নিরাপদ।

হাজী নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নুর উদ্দিন ও ব্যবস্থাপনা পরিচালক নুর আজমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো:ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনী জেলা আওয়ামীলীগ সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌর সভার মেয়র হাজী আলাউদ্দিন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.