ফেনীতে বিচারবিভাগীয় কর্মকর্তাদের আলোচনা সভা ও দোয়া • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বিচারবিভাগীয় কর্মকর্তাদের আলোচনা সভা ও দোয়া • নতুন ফেনী
 ফেনী |
১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে বিচারবিভাগীয় কর্মকর্তাদের আলোচনা সভা ও দোয়া

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩০ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০১৯

ঝালকাঠির সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে ও শহীদ সোহেল আহমেদের স্মরণে ফেনীতে বিচারবিভাগীয় কর্মকর্তাদের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ফেনী জেলা জজ কোট সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা ও দায়রা জজ সাঈদ আহমেদ।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চীফ জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আবদুর রহিম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আবু হান্নান। সভায় ফেনী জেলা জজ কোর্টের সকল বিচারক উপস্থিত ছিলেন। পরে নিহত দুই সিনিয়র সহকারী জর্জের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

সভায় জেলা ও দায়রা জজ সাঈদ আহমেদ বলেছেন- জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস ও দূর্ণীতির বিষয়ে সর্বোচ্চ সুষ্ঠু ও দ্রæত বিচার নিশ্চিত করতে হবে। বিচারকদের নিরাপত্তার বিষয়টি এককভাবে রাস্ট্র অথবা পুলিশের পক্ষে সম্ভব নয়। সদা সতর্ক থেকে নিজেদের নিরাপত্তা নিজেদেরকেই নিশ্চিত করতে হবে। উল্লেখ্য: ২০০৫ সালের ১৪ নভেম্বর ঝালকাঠির সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে ও শহীদ সোহেল আহমেদ উগ্র জঙ্গিবাদীদের বোমা হামলায় নিহত হন।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.