বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন : নিরাপত্তায় গুরুত্ব দিচ্ছে পুলিশ, আরো দুইজন গ্রেফতার • নতুন ফেনীনতুন ফেনী বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন : নিরাপত্তায় গুরুত্ব দিচ্ছে পুলিশ, আরো দুইজন গ্রেফতার • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন : নিরাপত্তায় গুরুত্ব দিচ্ছে পুলিশ, আরো দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩০ অপরাহ্ণ, ০৬ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে গৃহবধূ নির্যাতনের ঘটনায় ভূক্তভোগী ওই নারী ও তার স্বজনদের নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন (পিপিএম)। মঙ্গলবার সকালে বেগমগঞ্জে ভিকটিমসহ তার স্বজনদের সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি জানান, নির্যাতিতা নারীর মুখ থেকে তিনি বিস্তারিত শুনেছেন। এ ঘটনায় কী করণীয় সে বিষয়ে পুলিশ সদস্যদের দিক নির্দেশনা দিয়েছেন। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা করছে পুলিশ। নোয়াখালীতে দেলোয়ার বাহিনীর মতো তথাকথিত যেসব বাহিনী রয়েছে সেগুলো চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলেন ডিআইজি।

পরে তিনি বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই নারীকে নির্যাতন করা সেই টিনের ঘর পরিদর্শনে যান। এ সময় ডিআইজির সঙ্গে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ ও বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশিদ চৌধূরী উপস্থিত ছিলেন।

এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একলাশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগ মেম্বার (৪৮) ও সাজু (২১) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বেগমগঞ্জ মডেল ওসি থানার ওসি হারুনুর রশিদ বলেন, ভিকটিমের আদালতে দেয়া জবানবন্দিও ভিত্তিতে মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগ মেম্বারকে এবং ঢাকা থেকে মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামি সাজুকে গ্রেফতার করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.