নুসরাত হত্যা মামলার আসামীর কারামুক্তি কামনায় দোয়া মাহফিল • নতুন ফেনীনতুন ফেনী নুসরাত হত্যা মামলার আসামীর কারামুক্তি কামনায় দোয়া মাহফিল • নতুন ফেনী
 ফেনী |
১৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নুসরাত হত্যা মামলার আসামীর কারামুক্তি কামনায় দোয়া মাহফিল

সোনাগাজী প্রতিনিধিসোনাগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৬ অপরাহ্ণ, ১৩ জানুয়ারি ২০২১

আলোচিত নুসরাত হত্যা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী ও সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি রুহুল আমিনের কারা ও রোগমুক্তি কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ১৩ই জানুয়ারী বুধবার বিকালে পৌরশহরের জিরো পয়েন্টে অবস্থিত উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এটি অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও মোনাজাতে অংশ নেন সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জমান বাবু, মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল। চরদরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভূট্টো, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নাছির উদ্দিন আরিফ ভূঞাঁ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন সহ পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জমান বাবু বলেন, আমরা জানি রুহুল আমিন ভাই তিনি নির্দোশ । তার মুক্তির জন্য আল্লাহর কাছে সহযোগিতা প্রার্থনা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজরীর কাছে আবেদন জানাচ্ছি রুহুল আমিন ও মুকসুদ আলমকে মুক্তি দিয়ে আমাদের মাঝে ফিরিয়ে দেয়ার জন্য। যারা ষড়যন্ত্রকারী তাদের যেন বিচার হয়। তাদের শাস্তি আমরা যেন সচক্ষে দেখতে পারি আল্লাহর কাছে সেই দোআ করি।’

মিলাদ শেষে নুসরাত হত্যা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত অন্যতম আসামী সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি রুহুল আমিন, সাবেক পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মুকসুদ আলমের দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন সোনাগাজী উপজেলা ইমাম সমিতির সভাপতি ও বাস স্ট্যান্ড জামে মসজিদের খতিব মাওলানা ফারুক হোসেন।
সম্পাদনা:আরএইচ/এএইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.