‘ফেনীতে সকল দল, মত নির্বিশেষে সবাই মাথা উঁচু করে দাঁড়াবে’ • নতুন ফেনীনতুন ফেনী ‘ফেনীতে সকল দল, মত নির্বিশেষে সবাই মাথা উঁচু করে দাঁড়াবে’ • নতুন ফেনী
 ফেনী |
২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ফেনীতে সকল দল, মত নির্বিশেষে সবাই মাথা উঁচু করে দাঁড়াবে’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৬ অপরাহ্ণ, ০৭ ডিসেম্বর ২০১৭

মোঃ কামরুল হাসান>>
আমরা চাই ফেনীতে সকল দল, মত নির্বিশেষে সবাই নির্বিঘেœ মাথা উঁচু করে দাঁড়াবে বলে মন্তব্য করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আজিম উদ্দিন ইসলামিয়া মাদ্রাসা ও দুলুমা আজিম উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিজাম হাজারী আরো বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকতে আমাদের নেতাকর্মীদের মামলা দিয়ে জর্জরিত করেছে। ফেনীতে কোন উন্নয়ন করতে পারেনি। আজ ফেনী জেলায় যা উন্নয়ন হয়েছে বাংলাদেশের কোন জেলায় এতো উন্নয়ন হয়নি। আপনারা পাশের জেলা নোয়াখালী ও লক্ষীপুরে ঘুরে আসুন তাহলে সবই বুঝতে পারবেন। ফেনীতে যা উন্নয়ন হয়েছে সবই আমাদের ফেনীর অভিবাবক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাইয়ের কারনেই হয়েছে। তিনি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করে ফেনীতে একটি প্রাইভেট ইউনিভার্সিটি করেছেন।

আগে ফেনী সরকারি কলেজে সব বিষয়ে অনার্স করা যেতো না। এখন ১৮ বিষয়ে অনার্স ও মাস্টার্স চালু হয়েছে। তিনি আরো বলেন, প্রত্যেক বাবা মায়ের প্রত্যাশা তাদের ছেলে মেয়ে মানুষের মতো মানুষ হয়ে সমাজে মাথা উঁচু করে দাঁড়াবে।

এখন মোবাইলের কারনে অনেক শিক্ষার্থীর পড়াশুনায় ব্যাঘাত ঘটে। আপনাদের সন্তানদের হাতে মোবাইল তুলে দিবেন না। স্কুল কলেজে আসার যাওয়ার পথে কোন মেয়ে ইভটিজিংয়ের শিকার হলে অপরাধী যদি আমাদের দলের কেউ হয় তাহলে তাকেও ছাড় দেওয়া হবে না। নিজাম হাজারী আরো বলেন, ফেনীতে একটি অর্থনৈতিক অঞ্চল চালু হচ্ছে। সেখানে খেটে খাওয়া অনেক মানুষের কর্মসংস্থান তৈরি হবে।

আজিম উদ্দিন আহমেদ’র সভাপতিত্বে ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মজিবুর রহমান মুজিব’র পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবময় দেওয়ান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জান, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বিকম, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা আ’লীগের সহ সভাপতি খায়রুল বাশার তপন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পৌর মেয়র নিজাম উদ্দিন সাজেল, ছাগলনাইয়া থানার পরিদর্শক আবু জাফর মোঃ সালেহ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুদ্দিন বুলু মজুমদার, পৌর মেয়র মুহাম্মদ মোস্তফা, সহকারী কমিশনার (ভূমি) কাজী মোঃ মহসিন উজ্জ্বল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আলী জিন্নাহ প্রমুখ।
সম্পাদনা: আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.