ফেনীতে হেফাজতে ইসলামের নতুন কমিটি • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে হেফাজতে ইসলামের নতুন কমিটি • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে হেফাজতে ইসলামের নতুন কমিটি

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৭ অপরাহ্ণ, ২৯ আগস্ট ২০২০

হেফাজতে ইসলাম বাংলাদেশের ফেনী জেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ফেনী জামেয়া ইসলামীয়া মাদরাসায় এক জরুরী সভায় সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সিনিয়র সহ সভাপতি মাওলানা রুহুল আমীনের সভাপতিত্বে নির্বাচনে সভাপতি পদে জহিরিয়া মসজিদের খতিব মাওলানা আবুল কাসেম, সেক্রেটারি পদে জামেয়া মাদানীয়ার মোহতামিম মাওলানা সাইফুদ্দিন কাসেমী ও সাংগঠনিক সম্পাদক পদে এফরহমান এসি মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা ওমর ফারুক সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে নির্বাচিত হন। শনিবার কেন্দ্রীয় কমিটি ও জেলা শুরার সাথে আলোচনা করে ১১৮ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
https://web.facebook.com/emakers.xyz/
হেফাজতে ইসলাম ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা ওমর ফারুক জানান, প্রায় ৮ বছর আগে ৯১ সদস্য বিশিষ্ট ফেনী জেলা কমিটি ঘোষণা করে হেফাজতে ইসলাম। ওই কমিটির কিছু সদস্য মারা যাওয়া ও কিছু সদস্য বিদেশ গমন করায় নতুন কমিটি গঠনের প্রয়োজন পড়ে। মার্চের দিকে শুরা সদস্যদের মতামতের ভিত্তিতে পূর্বের কমিটি বিলুপ্ত করে ফেনী জেলা কমিটিকে নতুন ভাবে ঢেলে সাজানোর জন্য ৪ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন শেষে ফেনীর সাবেক সেক্রেটারি মুফতি রহীমুল্লাহ কাসেমী জানান, বিগত দিনের ন্যায় ঈমান, ইসলাম ও আকিদার প্রশ্নে আপোষহীনভাবে সকলকে সক্রীয় থাকতে হবে।

পরে জেলা ও কেন্দ্রীয় কমিটিতে মারা যাওয়া এবং অসুস্থ্য থাকা ওলামায়ে কেরামের জন্য দোয়া কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.