ফেনীতে ২য় বিভাগ ক্রিকেট লীগ টুর্নামেন্ট'র পুরষ্কার বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ২য় বিভাগ ক্রিকেট লীগ টুর্নামেন্ট'র পুরষ্কার বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ২য় বিভাগ ক্রিকেট লীগ টুর্নামেন্ট’র পুরষ্কার বিতরণ

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৫ অপরাহ্ণ, ১১ মার্চ ২০২৪

ফেনীতে ২য় বিভাগ ক্রিকেট লীগ টুর্নামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) শহরের ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ২য় বিভাগ ক্রিকেট লীগ টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ বাতেন।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিবের সভাপতিত্বে এবং ক্রীড়া সংগঠক শরিফুল ইসলাম অপুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অভিষেক দাশ, ফেনী পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সহ-সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, যুগ্ম সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব ছাড়াও উপস্থিত ছিলেন সদস্য আবুল কালাম পাটোয়ারী, মোহাম্মদ তৌহিদুল ইসলাম তুহিনসহ ক্রীড়ামোদি দর্শকবৃন্দ।

খেলায়, ফাইনালে মুখোমুখি হয় ফেনী ভিক্টোরিয়া ক্রিকেট একাডেমি বনাম জয়নাল আবেদীন ফাউন্ডেশন ক্রিকেট দল। মাঠে টসে জিতে জয়নাল আবেদীন ফাউন্ডেশন ১০ উইকেটে ১৯২ রানের টার্গেট দেন বিপক্ষ দল ভিক্টোরিয়া ক্রিকেট একাডেমিকে। এরপর তারা ১০ উইকেট হারিয়ে ১২৫ রান করে পরাজিত হন। এতে জয়নাল আবেদীন ফাউন্ডেশন দল ৬৭ রানে জয় লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। টুর্নামেন্টে জয়নাল আবেদী ফাউন্ডেশনের মিশু ৭২ রান করে ম্যন অব দ্যা ম্যাচ লাভ করেন। এছাড়াও সেরা বোলার হিসেবে টিটু এবং সেরা ব্যাটসম্যান হিসেবে ফাহাদকে পুরষ্কৃত করা হয়।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.