ফেনীতে ঈদ কেনাকাটায় ছেলেদের পছন্দ বাহুবলী-আইপিএল • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ঈদ কেনাকাটায় ছেলেদের পছন্দ বাহুবলী-আইপিএল • নতুন ফেনী
 ফেনী |
২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ঈদ কেনাকাটায় ছেলেদের পছন্দ বাহুবলী-আইপিএল

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২১ পূর্বাহ্ণ, ১৫ জুন ২০১৬

আবু লাইছ মোহাম্মদ ত্বোহা >>
ফেনীতে ছেলেদের পছন্দের পোশাকের তালিকায় রয়েছে বাহুবলী ও আইপিএল। মেয়েদের মত এবার ছেলেদের পোশাকও বলিউডের একাধিক ফিল্ম’র নামে বের হয়েছে। বিপনী বিতান গুলোতে এ ধরণের পোশাক কিনতে ক্রেতারা ভিড় জমাচ্ছেন।

natunfeni
খোঁজ নিয়ে জানা যায়, এবার জিন্স প্যান্ট ছেলেদের পোশাকে নজর কেড়েছে  বাহুবলী, বাজরাঙ্গী বাইজান ও আইপিএল। বাহুবলী ২ হাজার থেকে ২ হাজার ৫শ’ টাকায়, বজরাঙ্গী বাইজান ২ হাজার থেকে ২ হাজার ১শ’ ৫০ টাকায়, আইপিএল ১ হাজার ৯শ’ থেকে ২ হাজার টাকায়, অরিনারী ২ হাজার ২শ’ থেকে ২ হাজার ৪শ’ টাকায়, ডবল হেড ১ হাজার ৮শ’ থেকে ১ হাজার ৯শ’ টাকায়, ব্লাক লেবেল ২ হাজার থেকে ২ হাজার ১শ’ টাকায়, কে.ওয়াই.সি.বি ১ হাজার ৫শ’ থেকে ১ হাজার ৭শ’ টাকায়,  কাভালী ২ হাজার থেকে ২ হাজার ৫শ’ টাকায় বিক্রি হচ্ছে।

natunfeni2
মুদি শার্ট ৮শ’, পকপল ১ হাজার ৫শ’, কুটি শার্ট ৫শ’ থেকে ১ হাজার টাকায়, ইজি টি শার্ট ২শ’ থেকে ৮শ’ টাকায়, চায়না শার্ট ১হাজার থেকে ১ হাজার ২শ’ টাকায়, চায়না টি শার্ট ৮শ’ ১হাজার ৫শ’ টাকায়, ইন্ডিয়ান শার্ট ৮শ’ থেকে ১ হাজার ২শ’ টাকায় ও ইন্ডিয়ান টি শার্ট ৩শ’ থেকে ১ হাজার টাকায় কিনতে পারবেন ক্রেতারা।

natunfeni3
এছাড়াও পাঞ্জাবীর কালেকশনেও রয়েছে বৈচিত্র। বয়েস পাঞ্জাবী ১ হাজার ৫শ’ থেকে ২ হাজার টাকায়, আসলামী পাঞ্জাবী ১ হাজার ৫শ’ থেকে ৩ হাজার টাকায়, নবাবী পাঞ্জাবী ১হাজার ৫শ’ থেকে ৪ হাজার টাকায়, নবাব আড়ং ১ হাজার ৫শ’ থেকে ৫ হাজার টাকায়, সাগরী পাঞ্জাবী ১ হাজার ৫শ’ থেকে ৪ হাজার টাকায় বিক্রি করছেন বিক্রেতারা।

natunfeni4
এনআর ফ্যাশন’র সত্ত্বাধিকারী মনিরুল ইসলাম পিটু জানান, এবার ছেলেদের ঈদ কালেকশনে বিশেষত্ব থাকছে। ঈদে ফিল্ম’র নামানুসারে ছেলেদের পোশাক এসেছে। এ ধরণের পোশাক সাড়াও ফেলছে ব্যাপক।
সম্পাদনা: আরএইচ/এএলএমটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.