মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আহত • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আহত • নতুন ফেনী
 ফেনী |
২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান আহত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩০ অপরাহ্ণ, ১৯ ডিসেম্বর ২০১৫

মিরসরাই প্রতিনিধি>>
মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১১টার সময় বারইয়ারহাট পৌর সদরে এই হামলার ঘটনা ঘটে। বর্তমানে তিনি ফেনীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। এসময় তার গাড়ি চালক মোশারফ হোসেন আহত হয় এবং নুরুল আমিনের সাথে থাকা ৭০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।
বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী বলেন, চট্টগ্রাম শহরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা মীর নাসির উদ্দিনের বাসায় বিএনপির মেয়র প্রর্থীদের নিয়ে নেতাদের বৈঠক শেষ করে তিনি বারইয়ারহাটে অবস্থিত তার বাসায় যাচ্ছিলেন। আলিফ হোটেলের সামনে তার গাড়ি গতিরোধ করে হামলা চালায় সন্ত্রাসীরা। সেখানে আওয়ামীলীগ সমর্থীত মেয়র প্রার্থী ভিপি নিজাম উদ্দিন নির্বাচনী অফিস রয়েছে। এসময় তার সাথে থাকা টাকা ও মোবাইল ও ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থীত মেয়র প্রার্থী মঈন উদ্দিন লিটন অভিযোগ করেন, নুরুল আমিন চেয়ারম্যান তার নির্বাচনের প্রধান সমন্বয়কারী। এজন্য আওয়ামীলীগ সমর্থীত প্রার্থীর লোকজন তার উপর অতর্কিত হামলা চালিয়েছে। তিনি আরো অভিযোগ করেন, তার প্রতিপক্ষ প্রার্থীর লোকজন পৌরসভার ৯টি ওয়ার্ডে সব পোষ্টার, ব্যানার ছিঁড়ে ফেলে। প্রচারে বাঁধা সৃষ্টি করছেন এবং নেতা-কর্মীদের হুমকি দিচ্ছেন। এ বিষয়ে তিনি রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।
এদিকে উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন ও একইদিন সন্ধ্যায় জোরারগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মাহমুদসহ বিএনপি নেতাদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক রাষ্ট্রদুত গোলাম আকবর খোন্দকার, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক লায়ন আসলাম চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরী, মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন, একাশের আহবায়ক এম আলা উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ আলমগীর, গাজী নিজাম উদ্দিন, সদস্য সচিব চেয়ারম্যান সালাহ উদ্দিন সেলিম, বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন কমিশনার।
এ বিষয়ে জোরারগঞ্জ থানার পরিদর্শক জাহিদুল কবির বলেন, কোন ধরনের হামলার ঘটনা আমি শুনিনি। তবে কেউ যদি অভিযোগ দেয় তাহলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সম্পাদনা: আরএইচ/এমইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.